ঢাকাশুক্রবার , ৮ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

নবীগঞ্জে ১৬০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার


ডিসেম্বর ৮, ২০২৩ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

স্বপন রবি দাশ,জেলা প্রতিনিধি হবিগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও (টিলাবাড়ি)এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৬০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, মাদক মামলা গ্রেফতারকৃত আসামী হলো, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও (টিলাবাড়ী) গ্রামের মৃত আমজদ আলীর পুত্র লিটন মিয়া (৩৫) কে নিজ বসত ঘর থেকে (০৮ ডিসেম্বর) গভীর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে ১৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ হাতে নাতে গ্রেফতার করা হয়।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মাসুক আলী এর দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এসআই স্বাধীন চন্দ্র তালুকদার ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ী লিটন মিয়ার বিরুদ্ধে নবীগঞ্জ থানার মামলা নং-০৩, তারিখ-০৮/১২/২০২৩খ্রিঃ, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর সারণি ১০ (ক) মামলা রুজু করা হয়েছে।মাদক ব্যবসায়ী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো মাসুক আলী। তিনি বলেন,গ্রেফতারকৃত আসামী লিটন মিয়াকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।