ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ খবর

যশোর-মনিরামপুর সড়কে ট্রাকে আগুন দেওয়ার চেষ্টার অভিযোগে দুই যুবক আটক


নভেম্বর ২০, ২০২৩ ১১:৪০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ যশোর-মনিরামপুর সড়কের কানাইতলা থেকে গত রোববার রাতে মাসুম বিল্লাহ (১৮) ও রাজু আহমেদ (২৬) নামে দুই যুবককে আটক করেছেন র‌্যাব সদস্যরা। পণ্যবাহী ট্রাকে আগুন দেওয়ার চেষ্টাকালে পেট্রলসহ তাদের আটকের দাবি করা হয়েছে।

আটক মাসুম বিল্লাহ সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের হামিদপুর উত্তর পাড়ার জসিম মোল্লার ছেলে এবং রাজু আহমেদ একই এলাকার ইনসান আলী মোল্লার ছেলে।
স্থানীয়দের ভাষ্য, মাসুম বিল্লাহ ও রাজু আহমেদ আওয়ামী লীগের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের অনুসারী। হামিদপুর থেকে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের কোনো মিছিল বের হলে তাতে তাদের সরব উপস্থিতি লক্ষ্য করা গেছে।
র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্প সূত্র জানায়, রাত ১০টার দিকে তারা গোপন সূত্রে জানতে পারে যে, কানাইতলায় চলাচলকারী যানবাহনে আগুন দেওয়ার চেষ্টা করছে কতিপয় ব্যক্তি। এ খবর পেয়ে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে যান। এ সময় তারা দেখতে পান, ৭/৮ ব্যক্তি পণ্যবাহী একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট-২০-৯৯২৮) পেট্রোল ঢেলে আগুন দেওয়ার চেষ্টা করছেন। কিন্তু তারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে তাদের মধ্যে মাসুম বিল্লাহ ও রাজু আহমেদকে আটক করা হয়। এ সময় আটক মাসুম বিল্লাহর কাছ থেকে পেট্রোল ভর্তি ১টি প্লাস্টিকের বোতল এবং রাজু আহমেদের কাছ থেকে খালি বোতল উদ্ধার করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে নাজমুল নামে পলাতক এক সঙ্গীর নাম জানা যায়। নাজমুলের রাজারহাট বাজারে কীটনাশকের একটি দোকান রয়েছে। এ ব্যাপারে র‌্যাবের ডিএডি আবু তাহের আটক দুই যুবক এবং পলাতক নাজুমল ও অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫ডি ধারায় কোতয়ালি থানায় মামলা করেছেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।