ঢাকারবিবার , ৪ জুন ২০২৩
আজকের সর্বশেষ খবর

পত্নীতলায় প্রাণিসম্পদ অধিদপ্তরের বাছুর ও গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ


জুন ৪, ২০২৩ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ ) প্রতিনিধিঃ পত্নীতলায় প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেনারি হাসপাতালের আয়োজনে রোববার উপজেলা পরিষদ সভা কক্ষে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার ৭০ জন সুফলভোগীর মাঝে এ্যড়ে বাছুর ও গৃহ নির্মাণ উপকরণ বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
প্রাণী সম্পদ অধিদপ্তরের ডাঃ কুমার শান্তানু মন্ডল এর সঞ্চালনায় পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আফরোজ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মনিরুজ্জামান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সাঈদ, মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোহায়মিনুল হক, জাতীয় মহিলা সংস্থার আমিনুল হক, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী  সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, সূধীজন প্রমূখ। পরে অতিথিবৃন্দ উপকার ভোগীদের মাঝে এ্যড়ে বাছুর ও অন্যান্য সামগ্রী তুলে দেন ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।