ঢাকারবিবার , ৪ জুন ২০২৩
আজকের সর্বশেষ খবর

গাইবান্ধায় বিদেশি মুদ্রা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার ১০২ নোট জব্দ


জুন ৪, ২০২৩ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সাগর আহম্মেদ নিজস্ব প্রতিনিধি: গাইবান্ধায় বিদেশি মুদ্রা চক্রের অন্যতম সদস্য বাবলু মিয়া (৩৫) ও শামীম মিয়া (২৯) নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ওমান রাষ্ট্রের ১০০ বাইসাসহ আরও ১০২ নোট জব্দ করা হয়।

রোববার (৪ জুন) গাইবান্ধা জেলা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান।

গ্রেফতার বাবলু মিয়া সাদুল্লাপুর উপজেলার দক্ষিণ হাটবামুনি গ্রামের লাল মিয়ার ছেলে ও শামীম মিয়া সদর উপজেলার পূর্ব পিয়ারাপুর গ্রামের আব্দুর রশিদ সরকারের ছেলে।

সংবাদ সম্মেলনে বলা হয়, গ্রেফতাররা বিদেশি মুদ্রা প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তারা সহজ-সরল মানুষকে বিভিন্ন রাষ্ট্রের মুদ্রা দেখিয়ে প্রতারণামূলকভাবে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছিলেন। এরই ধারাবাহিকতায় ১৫ মে গাইবান্ধা শহরের নিউ গোধলী হোটেলের অপর পাশে ভিকটিম আলম মিয়াকে ওমান রাষ্ট্রের ১০০ বাইসা দেওয়ার নামে ১ লাখ ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়। এই অভিযোগের ভিত্তিতে ৩ জুন অভিযান পরিচালনা করে প্রতারক বাবলু মিয়া ও শামীম মিয়াকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে ওমান রাষ্ট্রের ১০০ বাইসা ও আরও ১০২ নোটসহ প্রতারণার ৪০ হাজার টাকা জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান বলেন, এই চক্রের সঙ্গে জড়িত অন্যান্যদের অনুসন্ধান অব্যাহত রয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।