ঢাকামঙ্গলবার , ৩০ মে ২০২৩
আজকের সর্বশেষ খবর

বেড়া পৌর বিএনপির উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বাষিকী অনুষ্ঠিত


মে ৩০, ২০২৩ ১০:৪৫ অপরাহ্ণ
Link Copied!

বেড়া(পাবনা)প্রতিনিধিঃ বেড়া পৌর বিএনপির ও অঙ্গ সংগঠন উদ্যোগে শহিদ পেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বাষিকি অনুষ্ঠিত হয়েছে। ৩০ মে মঙ্গলবার বেড়া পৌর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এক বিরাট সমাবেশ অনুষ্ঠিত হয়। বেড়া পৌরসভার সাবেক মেয়র, বেড়া পৌর বিএনপি আহবায়ক আলহাজ্ব ফজলুর রহমান ফকিরের সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়া পৌর বিএনপির সদস্য সচিব সালাউদ্দিন ইকবাল, বেড়া পৌর বিএনপির যুগ্ন আহবায়ক ময়নুল হক, সাজেদুল ইসলাম দিপু, ময়েন উদ্দিন খাজা, বেড়া পৌর যুবদলের আহবায়ক জাহাঙ্গীর মোল্লা, বেড়া পৌর যুবদলের যুগ্ন আহবায়ক সেলিম প্রাং, বেড়া পৌর ছাত্রদলের আহবায়ক ফারুক আহমেদ জনি, সদস্য সচিব মোঃ মানিক হোসেন,যুগ্ন আহবায়ক মিঠুন আহমেদ, প্রিন্স খান, নুরুল্লাহ, প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল,কৃষক দল, তাঁতীদল ও শ্রমিক দলের নেতাকর্মী।

বক্তারা বক্তব্যে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার উপর মাগফিরাত কামনা করেন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং অভিষ্ট লক্ষ্যে পৌঁছার জন্য, গণতন্ত্র ও ভোটের অধিকার পুনরুদ্ধার করার প্রত্যয়ে সকল নেতাকর্মীকে একতাবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান।
আলোচনা শেষে জিয়াউর রহমানের আত্মার উপর মাগফিরাত কামনা ও দেশবাসীর জন্য সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া ও আলোচনা সভায় বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বেড়া পৌর বিএনপির বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিরা এবং গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনাক সভা কে কেন্দ্র করে বেড়া পৌরসভার বিভিন্ন স্তরের নেতাকর্মীদের উপচে পড়া ভিড় ছিল লক্ষনীয় ও উজ্জীবিত।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।