ঢাকাশনিবার , ২৭ মে ২০২৩
আজকের সর্বশেষ খবর

কুয়েতে ফেডারেশন কাপ লীগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত


মে ২৭, ২০২৩ ৯:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক প্রতিনিধিঃ মধ্যপ্রাচ্যের দেশ কুয়েত বাংলাদেশী বসবাসরত প্রবাসীরা বিভিন্ন ক্লাব গঠন করে টুর্নামেন্টের মাধ্যমে দেশের সুনাম অর্জন করছে। বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত কর্তৃক আয়োজিত “ফেডারেশন কাপ লীগ ফুটবল ট্যুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে কুয়েতের মিশরীফ প্লে গ্রাউন্ড মাঠে।
 ফাইনাল খেলায় যমুনা স্পোর্টিং ক্লাবকে টাইব্রেকারে ইয়াং স্টার ক্লাব পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফেডারেশনের সভাপতি জায়েদুর রহমান জায়েদের সভাপতিত্বে, ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েত কেন্দ্রীয় বিএনপির সভাপতি, ফেডারেশনের উপদেষ্টা মাহফুজুর রহমান মাহফুজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেডারেশনের উপদেষ্টা আলআমিন চৌধুরী স্বপন, আকতারুজ্জামান শামস, হান্নান মজুমদার, ইকবাল হোসেন, মোস্তফা কামাল সহ অনেক। মিশরিফ প্লে-গ্রাউন্ড মাঠে বিপুল সংখ্যক প্রবাসী দর্শক ও ক্রিড়া প্রেমিক ভাইদের উপস্থিতিতে সুন্দর ভাবে খেলাটি সম্পূর্ণ হয়। প্রবাসী ভাইদের উপস্থিতিতে এক অন্যরকম আনন্দ বিরাজ করে সবার মাঝে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে খেলোয়াড়দেরকে ক্রেস্ট, ম্যাডেল, ট্রফি প্রদান করা হয়।মিডিয়া প্রচারের জন্য অনুষ্ঠান কভারেজ করেন কুয়েত রেডিও বাংলা সার্ভিস,  আরটিভি, মাই টিভি, ডিবিসি টিভির প্রতিনিধি, দৈনিক ভোরের খবরের আন্তর্জাতিক প্রতিনিধি ফখরুল ইসলাম বিপ্লব সহ অনলাইনের কুয়েত পেজের এডমিন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।