ঢাকাবৃহস্পতিবার , ২৫ মে ২০২৩
আজকের সর্বশেষ খবর

সুন্দরগঞ্জে মীরগঞ্জ শাখার জনতা ব্যাংক অন্যত্র সরিয়ে নেওয়ার অপচেষ্টার প্রতিবাদে দোকান মালিক,গ্রাহকদের মানববন্ধন


মে ২৫, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

শহীদুল ইসলাম শহীদ , সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জের ঐতিহ্যবাহী মীরগঞ্জ হাটকে ধ্বংস করার উদ্দেশ্যে হাটের পাশেই অবস্থিত জনতা ব্যাংককে স্থান পরিবর্তনের নামে ব্যাংকটি সরিয়ে নেওয়ার জন্য একটি অসাধুচক্রের অপচেষ্টার প্রতিবাদে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় জনতা ব্যাকের সামনে মীরগঞ্জ হাট বাজার দোকান মালিক ও স্থানীয়দের আয়োজনে ঘন্টাব্যাপী এক মানবন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুর রশিদ সরকার রেজা ডাবলু, সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ আব্দুল্লাহ আল মামুন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আহসান হাবিব মাসুদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও দহবন্দ ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল আলম রেজা, প্যানেল মেয়র ছামিউল ইসলাম, পৌর ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহ সুলতান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহজাহান মিঞা, বাজার দোকান মালিক সমিতির সদস্য ননী গোপাল সরকার নিমাই, জীবন সাহা, সুজন সরকার ও স্থানীয় লিটন মিয়া প্রমূখ।

এসময় মীরগঞ্জ হাট বাজারের সকল দোকান মালিক ও গ্রাহক দোকান বন্ধ রেখে মানববন্ধনে উপস্থিত থাকেন।

ঘন্টাব্যাপী মানবন্ধনে বক্তারা বলেন,মীরগঞ্জ হাট একটি ঐতিহ্যবাহী হাট। মীরগঞ্জ হাটের পাশে অবস্থিত জনতা ব্যাংক থাকায় দোকান মালিক ও ব্যবসায়ীরা অবাদে লেনদেন করতে পারে। অন্য স্থানে ব্যাংক নিয়ে গেলে বিভিন্ন হয়রানি সহ ছিনতাই হওয়ার সম্ভাবনা থাকে। তাই জনতা ব্যাংক মীরগঞ্জ শাখাকে অন্যত্র সরিয়ে না নেওয়ার আহবান করেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।