ঢাকাবৃহস্পতিবার , ২৫ মে ২০২৩
আজকের সর্বশেষ খবর

শিক্ষার্থীদের নিরাপদে পথ চলা ও যৌন হয়রানি বন্ধ করার লক্ষে,রেলি ও আলোচনা সভা হয়েছে আজ


মে ২৫, ২০২৩ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

রফিকুল ইসলাম (সখিপুর) থেকে: আজ  ২৫ শে মে,রোজ বৃহহস্পতি বার,সময় ১১ ঘটিকায়, সখিপুর থানা অন্তর্গত চাতল বাইত করোটিয়া পাড়া দাখিল মাদ্রাসার পক্ষ থেকে এক বিশাল যৌন হয়রানি বন্ধ কর, করতে হবে। শিক্ষার্থীদের নিরাপদে পথ চলা, ইভটিজিং বন্ধের দাবিতে রেলি ও আলোচনা সভা আয়োজন করেন,

উক্ত রেলি ও আলোচনা সভায়, উপস্থিত ছিলেন, ৮ নং বহুরিয়া ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান সরকার নূরে আলম মুক্তা, চেয়ারম্যান বলেন, সকল স্কুল ও মাদ্রাসার ছাত্র ছাত্রীরা যাতে সুষ্ঠুভাবে ও নিরাপদে, ক্লাসে আসতে পারে তারই প্রেক্ষিতেই আমাদের আজকের এই রেলি ও আলোচনা সভা। উক্ত রেলিতে আরো উপস্থিত ছিলেন, অত্র মাদ্রাসার সুপার  মোহাম্মদ আব্দুল জব্বার, তিনি জানান, আমাদের অত্র মাদ্রাসার সকল ছাত্র-ছাত্রীরা যাতে করে সুস্থভাবে ও নিরাপদে মাদ্রাসায় এসে ক্লাসে অংশগ্রহণ করতে পারে এবং ক্লাস শেষে ভালোভাবে ঘরে ফিরতে পারে, তার জন্যে আজকে আমাদের মাদ্রাসার পক্ষ থেকে এই যৌন হয়রানি বন্ধ কর, করতে হবে, এর বর্ণাঢ্য রেলি নিয়ে আজকের আলোচনা সভা। আমাদের দাবি এবং বাংলাদেশের সর্বস্তরের জনগণ যেন আমাদের সাথে একমত হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।