ঢাকাবৃহস্পতিবার , ২৫ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মানিকগঞ্জ দৌলতপুরে উপ নির্বাচনে দুই প্রার্থী সমান ভোট পাওয়ায় আবার ভোট হবে


মে ২৫, ২০২৩ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

লুৎফর রহমানঃ আজ বৃহস্পতিবার ২৫শে মে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নং ওয়ার্ডের উপ নির্বাচনে ভোট সমান হওয়ায় আবারও ভোট গ্রহণ হবে।

দৌলতপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা তামান্না রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচন অফিস কার্যালয় সূত্রে জানা যায়, ৯নং ওয়ার্ডের সদস্য মৃত্যু বরন করায় এই ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হয়। ৯ ওয়ার্ডের দুই প্রার্থী মোঃ জাকির হোসেন টিউবওয়েল প্রতীক ও মোঃ লেবু মিয়া মোরগ প্রতীকে দুজনই ৪৯৯ করে ভোট পান।

প্রিজাইডিং কর্মকর্তা মো. আব্দুস সালাম বলেন, ৯ নং ওয়ার্ডের সদস্যপদে দুজন প্রার্থী সমান-সমান ভোট পান। এ জন্য কাউকে বিজয়ী ঘোষণা করা হয়নি। ভোটের ফল নির্বাচন কমিশনে পাঠানো হবে। নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ৯ নংওয়ার্ডের কেন্দ্রে আবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ৯নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২২৫৭,ভোট পরেছে ১৭১১ ভোট,অনুপস্থিত ৫৪৬ ভোট, মোঃ জাকির হোসেন টিউবওয়েল প্রতিক ৪৯৯ ভোট,মোঃ লেবু মিয়া মোরগ প্রতিক ৪৯৯,মোঃ লোকমান হোসেন তালা প্রতিক ৪৫০,মোঃ পান্নু কাজী আপেল প্রতিক ১৭৮,মোঃ মজিবুর শেখ ফুটবল প্রতিকে ৮৭ ভোট পান।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।