ঢাকাবৃহস্পতিবার , ৩০ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ খবর

সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার ব‍্যাপক অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানবন্ধন


মার্চ ৩০, ২০২৩ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

শহীদুল ইসলাম শহীদ , সুুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আবুল ফাত্তার ব‍্যাপক অনিয়ম, দুর্নীতি ও নার্সদের প্রতি অশ্লীল মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালন করেছেন ডাক্তার ,নার্স ও কর্মচারীরা। বৃহস্পতিবার স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচি পালন করেন তারা। এতে একমত পোষন করে পৌর মেয়র, জাতীয় পাটি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ অংশ গ্রহন করে।
মানববন্ধন চলাকালীন সময় বক্তব্য রাখেন পৌর মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু, উপজেলা জাতীয় পাটির সিনিয়র সহ-সভাপতি আনছার আলী সরদার, মেডিকেল অফিসার ডাক্তার রেজোয়ান ইসলাম, শাকিরা, নার্স জুলেখা বেগম, আল্পনা , রাশেদুল ইসলাম, ফজলুল হক সরকার, স্যানিটারি ইন্সপেক্টর শহিদুল ইসলাম প্রমুখ। বক্তাগণ বলেন ইউএইচএন্ডএফপিও,কোন কারন ছাড়াই ডাক্তার এবং নার্সদের বেতন ভাতা বন্ধ করে রাখেন। পরে টাকার বিনিময়ে তা ছাড় করেন। ডাক্তার ও নার্সদের বিভিন্ন প্রশিক্ষণের সন্মানি তিনি নিজে আত্নসাৎ করেন । স্বাস্থ্য কর্মকর্তা সপ্তাহে ১ হতে ২ দিন অফিস করেন। কোন কোন সপ্তাহে অফিস করেন না। নিজের মনগড়া মতে স্বাস্থ্য কমপ্লেক্সের যাবতীয় কার্যক্রম পরিচালনা করে থাকেন। সেবার মান নিন্মমুখী হয়ে পড়েছে। ৫০ শর্য্যার স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা পান ৩০ শর্য্যার রোগী। তিনি প্রায় সময় কর্মকর্তা ও কর্মচারিদের সাথে অসৌজন্য আচরণ ও অনৈতিক কাজ করতে বলেন।পরে পৌর মেয়র স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে সার্বিক বিষয় নিয়ে মতবিনিময় করেন।
এ ব্যাপরে উজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডাক্তার মোহাম্মদ আবুল ফাত্তাহ কোন সদুত্তর দিতে পারেননি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।