ঢাকারবিবার , ২৬ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ খবর

দৌলতপুরের নানান আয়োজনে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস


মার্চ ২৬, ২০২৩ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

লুৎফর রহমানঃ দৌলতপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার (২৬ মার্চ) সকাল ৮ টায়।

উপজেলা প্রশাসনের আয়োজনে দৌলতপুর উপজেলা মাঠে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, স্বাধীনতার শ্বেত পায়রা ও বেলুন উড়িয়ে মুক্তিযুদ্ধাদের সংবর্ধনা সহ নানা আয়োজনে দিবসটি পালিত হয়েছে।

এর আগে সকাল সাড়ে ৬টায় দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ৩১ বা র তোপধ্বনীর মাধ্যমে দিবসের কর্মসূচি শুভ সূচনা হয়। সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে উত্তোলন করা হয় জাতীয় পতাকা। পরে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।

অনুষ্ঠানে অংশগ্রহণ করেন পুলিশ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ফায়ার সার্ভিস, রোভার স্কাউট ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানা, সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম রাজা।

এ সময় উপস্থিত ছিলেন, অফিসার্স ইনচার্জ মোঃ সফিকুল ইসলাম মোল‍্যা, (উপজেলা আইসিটি অফিসার) রঞ্জিত মন্ডল,দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শাহ আলম, সাধারণ সম্পাদক মোঃ সালমান খাঁন, সাংবাদিক সমিতির সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান মিন্টু মোল্লা, আরো উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।