ঢাকারবিবার , ২৬ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ খবর

টঙ্গীবাড়ীতে টিনের বেড়া কেটে প্রবাসীর বাড়ী থেকে নগদ টাকা ও স্বর্নালংকার চুরি


মার্চ ২৬, ২০২৩ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে টিনের ঘরের বেড়া কেটে সিঙ্গাপুর প্রবাসীর বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালংকার চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাত ৪ টায় উপজেলার পাচগাও গ্রামের প্রবাসী হাসান ছৈয়াল এর বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় হাসান ছৈয়াল এর স্ত্রী বিথি বেগম টঙ্গীবাড়ী থানায় অভিযোগ দায়ের করেন।

বিথি বেগম জানান, আমার স্বামী, দেবর ও ভাসুর বিদেশে থাকায় প্রথম রোজা বাবার বাড়িতে পালন করার জন্য আমার ঝা এবং আমার ঘর তালা মেরে বাবার বাড়িতে চলে যাই। পরদিন সেহরির সময় সিসিটিভি তে আমার ঝা এর ঘরের সামনে দিয়ে কয়েকজন লোক কে ব্যাগ নিয়ে যাইতে দেখি। ওই সময় আমার ঝা কে ফোন দিয়ে বিষয়টি জানাই পরে সকালে আমরা বাড়িতে এসে আমাদের বসতঘরের টিনের ভেড়া কাটা অবস্থায় দেখতে পাই। পরে ঘরে ঢুকে দেখি আলমারির তালা ভেঙ্গে আলমারিতে থাকা নগদ ৭০ হাজার টাকা, ৫ ভরি স্বর্নালংকার ও গুরুত্বপূর্ণ কাগজপত্র এবং আমার ঝা এর আলমারি ভেঙ্গে নগদ ২০ হাজার টাকা, ০৮ আনা স্বর্নালংকার, ৩ ভরি রুপা,২ টি মোবাইল ও ১ টি টর্চলাইট চোরেরা নিয়ে গেছে। বিষয়টি এলাকার গণ্যমান্য মুরুব্বিদের জানালে তারা থানা পুলিশের স্বরনাপূর্ন হতে বললে আমি টঙ্গীবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দেই।

প্রবাসী হাসান ছৈয়াল মোবাইল ফোনে জানান, আমার মা মারা যাওয়ার পর আমার বাবা আবুল হাসেম ছৈয়াল ২য় বিয়ে করে টঙ্গীবাড়ীতে বসাবস করেন। আমরা ৪ ভাই বিদেশ থাকি। আমার বাবা বিভিন্ন সময় ফোনে আমাদের হুমকি দমকি দিয়ে আসছিলেন। বাড়িতে চুরির ঘটনার সাথে আমার বাবাও জড়িত থাকতে পারেন। এ বিষয়ে কথা বলতে হাসেম ছৈয়ালের মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

টঙ্গীবাড়ী থানার এসআই সৈকত বলেন, ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করে চুরির সত্যতা পাওয়া গেছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।