ঢাকাবুধবার , ২২ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় ইন্সপেক্টর জামালের নেতৃত্বে অটোরিকশা চালক হত্যার আরও দুই আসামী গ্রেফতার


মার্চ ২২, ২০২৩ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজঃ সাভারের আশুলিয়ায় চাঞ্চল্যকর চালককে খুন করে অটোরিকশা ছিনিয়ে নেওয়ার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার(২১মার্চ) রাতে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশনস) জামাল শিকদার দুই আসামীর ৩দিনের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে দুপুরে গ্রেপ্তারকৃতদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় আশুলিয়া থানা-পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলে,বগুড়া জেলার সোনাতলা থানার শিচারপাড়া গ্রামের মো. রাসেল রানা (২৬) ও ঢাকার কামরাঙ্গিরচর আমিনবাগ এলাকার মো. স্বপন (৩৭)। গতকাল সোমবার রাতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ৪ ফেব্রুয়ারি দুপুরে ঢাকা আরিচা মহাসড়কে সাভার সেনানিবাসের বীরশ্রেষ্ঠ আব্দুর রউফ গেটের উল্টোদিকের ডোবা থেকে মাথায় আঘাতের চিহ্নসহ একটি অজ্ঞাত লাশ উদ্ধার করে পুলিশ। পরে পরিবার শনাক্তের পর জানা যায় লাশটি সাভারের রিকশাচালক ইমাম হোসেনের (৪৬)। এর আগে রিকশা নিয়ে বাসা থেকে বের হয়ে ২ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন তিনি। পরে ইমাম হোসেনের পরিবার আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। পরে ৮ ফেব্রুয়ারি অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা আসামীরা হলেন, আশুলিয়ার কুরগাঁও এলাকার সুজন মুন্সী, আশুলিয়ার কাঠগড়া এলাকার সোলাইমান, খোরশেদ ও সেলিম। পরে সুজন মুন্সী ঘটনার সত্যতা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। সুজন মুন্সীর দেওয়া তথ্যমতেই গতকাল সোমবার রাসেল ও স্বপনকে গ্রেপ্তার করা হয়।

এবিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশনস) জামাল শিকদার বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা অটোরিকশা ছিনতাই চক্রের সদস্য। এ চক্রের বাকিদের তথ্য খুঁজে বের করার জন্য এবং তাদের কাছ থেকে লুটের রিকশা উদ্ধার করার জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে বিজ্ঞ আদালত দুই আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।