ঢাকাবৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ খবর

সুন্দরগঞ্জে মুজিব বর্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত


মার্চ ১৬, ২০২৩ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

শহীদুল ইসলাম শহীদ,সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

আগামি ২২ মার্চ চতুর্থ পর্যায়ে গৃহহীনদের মাঝে মুজিব বর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিশেষ প্রকল্পের আওতায় জমি ও গৃহ হস্তান্তরের উদ্বোধন নিয়ে সাংবাদিকের সাথে মতবিনিময় করেছেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল মারুফের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদ মোঃ আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা কৃষি অফিসার রাশিদুল করিম, উপজেলা প্রকৌশলী শামসুল আরেফিন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল, সাংবাদিক শাহজাহান মিঞা, মোশাররফ হোসেন বুলু, শফিকুল ইসলাম অবুজ, জুয়েল রানা, সাবেক ছাত্রলীগ নেতা ছামিউল ইসলাম ছামু প্রমুখ। মতবিনিময় সভায় গৃহ নির্মাণ নিয়ে বিভিন্ন বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়।

আলোচনা চলা সময় বক্তারা বলেন, ২২ মার্চ চতুর্থ পর্যায়ে উপজেলায় প্রায় ২ হাজার পরিবারকে মুজিব বর্ষের উপহার হস্তান্তর সম্পুন্ন হওয়ায় প্রধানমন্ত্রীর সাথে কথা বলতে চায় আশ্রয়ন সুবিধা ভোগীরা। আশরাফুল আলম সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন তিনি দেশের একটি পরিবারকে গৃহহীন রাখবেন না।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসসূত্রে জানা গেছে, উপজেলায় মোট বরাদ্দকৃত ঘরের পরিমান ১ হাজার ৬৯১টি। এর মধ্যে ইতিমধ্যে উপজেলার ১ হাজার ১৯২ জন গৃহহীনের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। আগামি ২২ মার্চ ২৮৯ জন গৃহহীনের মাঝে জমি ও ঘর হস্তান্তর করা হবে। বাকী ২১১টি ঘরের নির্মাণ কাজ চলামান রয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।