ঢাকাসোমবার , ৬ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ খবর

জিয়া সাইবার ফোর্সের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


মার্চ ৬, ২০২৩ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

কেএম সবুজঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অনলাইন স্বেচ্ছাসেবী সংগঠন জিয়া সাইবার ফোর্সের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে আজ। রবিবার ০৫ ই মার্চ ২০২৩ইং ঢাকা রিপোর্টাস্ ইউনিটির একটি কক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করে সংগঠনটি। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়,উপস্থিত  ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির,বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদকের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল,বিএনপির নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল ইসলাম, কৃষকদলের সহ-সভাপতি খলিলুর রহমান ইব্রাহিম, বিএনপির তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল সহ প্রমুখ ।

এ সময় জিয়া সাইবার ফোর্সের বিভিন্ন সময়ের কর্মকান্ড তুলে ধরে নেতারা বক্তব্য রাখেন। চলমান সময়ে বিএনপির রাজনৈতিক সংগ্রামে অনলাইন ও অফলাইনে পাশে থেকে কাজ করে যাওয়ার প্রত্যাশা ও ব্যক্ত করেন তারা।

উল্লেখ্য, আলোচনা সভার সভাপতি হিসাবে দায়িত্ব পালন কারেন সংগঠনটির প্রধান সমন্বয়ক ফ্লাইট লেফটেন্যান্ট অবঃ ড. মুহাম্মাদ হারুন অর রশিদ ভূঁইয়া। সঞ্চালনায় ছিলেন, বাংলাদেশ সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি কেএম হারুন। এছাড়া ও কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা,উপজেলা ইউনিটের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।