ঢাকাবুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

শিশুর হাত পা বিচ্ছিন্ন লাশ উদ্ধারের ঘটনায় ৩ ঘন্টা ব্যাপী বিক্ষোভ মানববন্ধন


ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আপন সরদারঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে শিশুর হাত-পা বিচ্ছিন্ন লাশ উদ্ধারের ঘটনায় ৩ ঘন্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টা হতে দুপুর ১টা পর্যন্ত উপজেলার ধীপুর ইউনিয়নবাসীর ব্যানারে এ মানববন্ধনে হাজারো নারী-পুরুষ অংশগ্রহণ করে।

বিক্ষোভ মিছিলটি সকাল ১০টার দিকে নিহত তাকওয়া আক্তার ফাতেমার বাড়ি হতে বের হয়ে বিক্ষোভ করতে করতে প্রথমে সিদ্ধেশ্বরী বাজারে জড়ো হয়। পরে সেখান হতে ৩ কিলোমিটার পায়ে হেটে রংমেহার কলেজ মাঠে জড়ো হয় বিক্ষোভকারীরা। রংমেহার কলেজ ৪০ মিনিট অবস্থান করে মানববন্ধন শেষে আরো প্রায় এক কিলোমিটার হেঁটে বিক্ষোভ করতে করতে উপজেলা প্রশাসন মাঠে গিয়ে আধঘন্টা মানববন্ধন করে ওই বিক্ষোভকারীরা। পরে দুপুর একটার দিকে তাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষ হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের বাবা নূরে আলম মোড়ল, মা পেয়ারা বেগম, স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম ও সাবেক চেয়ারম্যান আলী আহমদ শেখ। বক্তারা এ সময় ওই ঘটনার সুষ্ঠু তদন্ত এবং ওই ঘটনায় মুক্তিপণ দাবকারী ও তার সহাতাকারী আটক আলিনুর ও মোক্তার হোসেনের ফাঁসি দাবি করেন।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি রাজিব খান বলেন, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে‌। আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

উল্লেখ্য গত ২৮ জানুয়ারি শনিবার দুপুরে উপজেলার রাউৎভোগ গ্রামের নূরে আলম মোড়লের মেয়ে তাকোয়া আক্তার ফাতেমা তার মা পিয়ারা বেগমের সঙ্গে রান্না ঘরের পাশে উঠানে খেলা করছিল। এ সময় রান্না ঘর থেকে রান্নাকরা খাবার ঘরে রাখতে আসেন পিয়ারা। খাবার রেখে গিয়ে দেখেন ফাতেমা সেখানে নেই। পরে আশেপাশে ও আত্মীয়-স্বজনের বাড়িতে খুঁজেও সন্ধান না পেয়ে ফকির দিয়ে কয়েকদফা বাড়িতে বৈঠক বসিয়ে নিখোজেঁর সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়রী করেন নিখোঁজের পিতা নুরে আলম মোড়ল। পরে শনিবার (১১ ফেব্রুয়ারি)সকাল ১০ টার দিকে ওই শিশুর বাড়ির পশ্চিম পাশের জঙ্গল হতে তার লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে ওই ঘটনায় মুক্তিপন দাবিকারী আলিনুর স্বপ্নাকে (৩৫) এবং মুক্তার হোসেনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।