ঢাকাসোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে ১০ দফা দাবি বাস্তবায়নে বিএনপির পদযাত্রা


ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ১২:২০ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে অনেকটা শান্তিপূর্ণভাবে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১১ ফেব্রুয়ারি) সারাদেশের ন্যায় উপজেলার ১৭টি ইউনিয়নে বিএনপির গণ-পদযাত্রা কর্মসূচি পালিত হয়েছে। এ কর্মসূচির অংশ হিসেবে উপজেলার শিবপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা ও কর্মীরা শোলাগাড়ী মোড় থেকে একটি পদযাত্রা ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শ্রীমুখ স্ট্যান্ড সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

বিদ্যুৎ, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানো এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি, অবৈধ সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত¡াবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে পদযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল মালেক সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- থানা যুবদলের সদস্য আব্দুল মজিদ, থানা বিএনপির সদস্য লাজু সরকার, থানা যুবদলের যুগ্ম আহবায়ক মশিউর রহমান, যুবদলের সভাপতি রেজাউল করিম মছির, সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য হাবিবুর রহমান, ইউপি সদস্য আবুল কালাম আজাদ সুমন, থানা স্বেচ্ছাসেবক দলের নেতা নাইম সরকার, শাহ আলম, মাফিজল, মোস্তফা আলমগীর, সেলিম, সাগর, মিলন, তারেক, ফেরদাউস, হোজাইফা, ছাত্রনেতা রাব্বি, আকাশ, রাসেল, সৈকত, শাহাদত, সাব্বির, মেহেদি ও রবিন প্রমুখ।

উপজেলা নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিয়নের দায়িত্ব নিয়ে পদযাত্রা শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। ইউনিয়নগুলোর মধ্যে ফুলবাড়ী, দরবস্ত, তালুককানুপুর ও শিবপুর ইউনিয়নে পদযাত্রায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক জননেতা ফারুক আহম্মেদ, জেলা বিএনপির উপদেষ্টা এ্যাড.ওবাইদুল হক সরকার বাবলু, উপস্থিত ছিলেন পৌর আহবায়ক রবিউল কবির মনু, যুগ্ম আহবায়ক এনামুল হক, চলতি দপ্তর সস্পাদক সাজাদুর রহমান সাজু।

কামদিয়া, কাঁটাবাড়ী, সাপমারা ও শাখাহার ইউনিয়নে ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য অধ্যাপক আমিনুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন যুবদলের আহবায়ক তৌহিদুল আলম জুয়েল, পৌর আহবায়ক মঈন উদ্দিন লিপন, ছাত্রদলের সদস্য সচিব মনির হোসেন সরকার।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।