ঢাকাবৃহস্পতিবার , ৯ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

ইসলামিক ইয়ুথ ক্লাব স্বেচ্ছায় রক্তদান সংস্থা’র উদ্যোগে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত


ফেব্রুয়ারি ৯, ২০২৩ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আপন সরদার, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের লৌহজংয়ে ইসলামিক ইয়ুথ ক্লাব স্বেচ্ছায় রক্তদান সংস্থা’র উদ্যোগে ও মেডিলাইফ ডিজিটাল হাসপাতাল এন্ড দি ল্যাব এর সৌজন্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বেলা ১ টা পর্যন্ত ডহুরী আছিয়া খাতুন আদর্শ মহিলা মাদ্রাসা প্রাঙ্গনে মুক্তিযোদ্ধা ও স্থানীয় ৩ শতাধিক অসহায়, দরিদ্রদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। চক্ষু,দন্ত,নাক,কান,গলা এবং গাইনি রোগীদের কে চিকিৎসা প্রদান করা হয়।

মেডিলাইফ ডিজিটাল হাসপাতাল এন্ড দি ল্যাব এর অভিজ্ঞ চিকিৎসক ডাঃ আসাদুল ইসলাম অপু এবং স্ত্রী ও গাইনি চিকিৎসক ডাঃ লাইমুন্নাহার অসুস্থ রোগীদেরকে এ চিকিৎসা সেবা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন মেডিলাইফ ডিজিটাল হসপিটাল এন্ড দি ল্যাব এর এম,ডি আব্দুল হাকিম, ইসলামিক ইউথ ক্লাবের সভাপতি মাওলানা হাবিবুল্লাহ আথারী,সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ আরিফ,সহ সভাপতি ইফ্রাতুল ইসলাম সৈকত,স্বপ্নীল আহমেদ চিট্টি,হেদায়েতুল্লাহ শেখ, জাহিদ হাফিজ,অনিক আহমেদ,হাসিব দেওয়ান, মোঃ ওমর, কে এম হাবিব প্রমুখ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।