ঢাকাবুধবার , ৮ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

টঙ্গীবাড়ীতে পুলিশ পৌছানোর আগেই প্রতারক চক্রের সদস্যের পলায়ন


ফেব্রুয়ারি ৮, ২০২৩ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

টঙ্গীবাড়ী প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে বিকাশ প্রতারক চক্রের ১ সদস্য কে আটক করে পুলিশ কে খবর দেয় স্থানীয় দোকানদাররা। পরে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই আসামী পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। পালিয়ে যাওয়া প্রতারক কিশোরগঞ্জের আশিক মিয়া (২৩)।

বুধবার বিকেলে টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বাজারে এ ঘটনা ঘটে।

হাসাইল বাজারের বিকাশের দোকানদার জালাল শেখ জানান, আজ বিকেলে আমার দোকানের সামনে থেকে বিকাশ প্রতারক চক্রের এক সদস্য কে আটক করি । তিনি আরো জানান, কাস্টমাররা আমাদের মাধ্যমে বিভিন্ন জায়গায় বিকাশে টাকা পাঠানোর সময় আমরা আমাদের ব্যবসায়ীক খাতায় ওই নাম্বার গুলো লিখে রাখি। লিখিত নাম্বার গুলো ছবি তুলে প্রতারক চক্রের অন্য সদস্যদের কাছে পাঠিয়ে দিতো আটককৃত প্রতারক সদস্য। পরে খাতার নাম্বার দেখে দেখে কাস্টমারদের নাম্বারে ফোন দিয়ে বিভিন্ন ভাবে প্রতারণা করতো।
বিকাশের কাস্টমার সোহেল হালদার বলেন ,আজ (বুধবার) সকালে হাসাইল বাজারের বিকাশের দোকানদার জালালের দোকান থেকে আমি ২০০০ টাকা আমার নাম্বারেই বিকাশে করি। আজকে বিকেলে বিকাশের দোকানদার পরিচয় দিয়ে একজন লোক আমার নাম্বারে ফোন দিয়ে ২০০০ টাকা সেন্ট মানি করেছে সেই টাকা ব্যাক পাঠাতে বলে। আমি তার কথা শুনেই বুজতি পারি উনি একজন প্রতারক হবে। পরে যে দোকান থেকে সকালে বিকাশ করেছি ওই দোকানে গিয়ে দেখতে পাই আমাকে ফোন করা ব্যক্তি কে দোকানদাররা আটকে রেখেছে। ওই প্রতারক ব্যক্তির কাছে থাকা নগদ ৪০০০ টাকা, একটি স্মার্ট ফোন ও একটি ব্লুটুথ জব্দ করে আমাদের চেয়ারম্যান কে ফোন দেই। পরে চেয়ারম্যান প্রতারক ব্যক্তি কে থানায় সোপার্দের পরামর্শ দেন। চেয়ারম্যান এর পরামর্শ অনুযায়ী প্রতারক ব্যক্তি গাড়িতে করে থানায় নিয়ে যাওয়ার পথে প্রতারক আশিক মিয়া গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।

হাসাইল বানারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান দেওয়ান বলেন, বাজারের দোকানদাররা একজন বিকাশের প্রতারক কে আটকিয়ে আমাকে ফোন দেয়। আমি চিকিৎসার জন্য মুন্সীগঞ্জ থাকায় ওই প্রতারক কে থানায় সোপার্দ করতে বলি। প্রতারক পালিয়ে গেছে এটা আপনার মাধ্যমেই জানলাম।

টঙ্গীবাড়ী থানার এস,আই শরীফ জানান, আমাদের কাছে খবর আসে এক প্রতারক চক্রের সদস্য স্থানীয় এলাকাবাসী আটক করেছে। আমরা ঘটনাস্থলে পৌছানোর আগেই প্রতারক ব্যক্তি পালিয়ে যায়। যারা আটক করেছিলো তারা আমার নিকট ৩০০০ টাকা, একটি স্মার্ট ফোন ও একটি ব্লুটুথ দিয়ে বলে সেগুলো প্রতারকের। আমি সেগুলো জব্দ করে থানায় নিয়ে আসি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।