ঢাকাসোমবার , ৬ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত


ফেব্রুয়ারি ৬, ২০২৩ ১১:৩০ অপরাহ্ণ
Link Copied!

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দূঘটনায় দুইজন নিহত হয়েছেন। রবিবার রাতে ভালুকা উপজেলার হাজিরবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ও উপজেলার কাচিনা বাজার এলাকায় ওই সড়ক দুর্ঘটনা দুটি ঘটে।
নিহতরা হলেন, ভালুকা পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের মইনুদ্দিন মিলিটারীর ছেলে রাকিব আল হাসান(২৫) ও উপজেলার কাচিনা বাজার এলাকার মো. কেরামত আলী (৬৫)।
ভরাডোবা হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার ঘটনার রাতে মোটররসাইকেল যোগে বাড়ি থেকে হাজিরবাজার যাচ্ছিলেন রাকিব।
ওই সময় ঘটনাস্থল ঢাকা-ময়মনসিংহ মহসড়কে ঢাকাগামী লেনে অপর একটি মোটরসাইকেলের সাথে রাজিবের মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। ফলে, রাজিব মহাসড়কের উপর ছিটকে পড়লে ঢাকাগামী ট্রাক তাকে চাপা দিয়ে যায়।
এতে, ঘটনাস্থলেই নিহত হয় রাকিব। অপরদিকে, একই রাতে কাছাকাছি সময়ে উপজেলার কাচিনা বাজার থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল চাপায় বৃদ্ধ কেরামত আলী গুরুতর আহত হন এবং হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।