ঢাকাশনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

সময় টিভি’র বার্তা প্রধানের নামে মামলা, আশুলিয়ায় সাংবাদিকদের বিক্ষোভ ও মানববন্ধন


ফেব্রুয়ারি ৪, ২০২৩ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজঃ  সাংবাদিকদের বিরুদ্ধে মামলা ও প্রশাসনের হয়রানি বন্ধে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করছে সাভার-আশুলিয়ায় ও ধামরাইতে কর্মরত সাংবাদিকবৃন্দ। শনিবার সকাল সাড়ে ১০ ঘটিকার সময় আশুলিয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা বলেন, বর্তমান সময়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে একটি মহল সরকারের খেয়ে পরে বিভিন্ন ভাবে উস্কানীমূলক কাজে লিপ্ত আছে। সাংবাদিকদের বিরুদ্ধে বিভিন্ন ভাবে মামলা দিয়ে হয়রানি করে আলোচনায় ফেলতে চায়। সম্প্রতি বাংলাদেশের বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে একটি মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। দেশের এই প্রথম সারির গণমাধ্যমের কন্ঠরোধ করার লক্ষে এই মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে মনে করেন সাংবাদিকরা । আশুলিয়া প্রেসক্লাবে আয়োজিত কর্মসূচীতে অংশ নেন বিভিন্ন ইলেক্টিক,প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

তাদের মধ্যে থেকে সময় টেলিভিশনের বার্তা প্রধানের মামলা দ্রুত প্রত্যাহারের দাবি তুলে বক্তব্য রাখেন, আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভির ঢাকা জেলা প্রতিনিধি মোজাফফর হোসেন জয়, আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জহিরুল ইসলাম লিটন,যমুনা টেলিভিশনের প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু,এটিএন নিউজের প্রতিনিধি জাহিদ হাসান শাকিল,আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুজ্জামান, আর টিভির সাভার প্রতিনিধি জিয়াউল ইসলাম, মাছরাঙা টিভির সাভার প্রতিনিধি হাসিব সহ আরও অনেকেই।
সবশেষে, মুজতবা দানিশের বিরুদ্ধে দায়ের করা মামলা থেকে হয়রানি বন্ধ এবং প্রত্যাহারে দাবি রেখে কর্মসূচী সাময়িক শেষ করা ঘোষণা দেন চ্যানেল ২৪ এর সাভার প্রতিনিধি অপু ওহাব। তিনি বলেন, দ্রুত তার বিরুদ্ধে এই মামলা থেকে হয়রানি ও মামলার প্রত্যাহার না হলে সাভার আশুলিয়া ও ধামরাইয়ে কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে কঠোর আন্দোলন পালন করা হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।