ঢাকাশুক্রবার , ৩ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

খেলাধুলার মাধ্যমে আন্তর্জাতিক ভাবে পরিচিতি লাভ করা যায়- স্মৃতি


ফেব্রুয়ারি ৩, ২০২৩ ১১:৫২ অপরাহ্ণ
Link Copied!

শহীদুল ইসলাম শহীদ, সুন্দরগঞ্জ ( গাইবান্ধা ) প্রতিনিধিঃ “আমরা আলোর পথের যাত্রী আমরা সোনার মানুষ হবো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে  গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী মহাবিদ্যালয় মাঠে মুক্তিযুদ্ধের বলিষ্ঠ সংগঠক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা, দৈনিক বাংলার বানী পত্রিকার প্রতিষ্ঠাতা, জাতীয় শিশু কিশোর সংগঠন শাপলা কুঁড়ির আসরের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সাংবাদিক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মনির নামে শেখ মনি কিশোর ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর ৫ম দিনের খেলা  অনুষ্ঠিত হয়েছে । বুধবার  বেলা ৩ ঘটিকায় এ ফুটবল টুর্নামেন্টের  অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও শহীদ এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের সহধর্মীনি সৈয়দা  খুরশীদ জাহান স্মৃতি। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ হাবিবুর রহমান হবি। খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম এ মতিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের মহিলা নেত্রী মোছাঃ নাসরিন সুলতানা, বামনডাঙ্গার  বিশিষ্ট ঠিকাদারমোঃ সাগির খাঁন প্রমুখ।
 এর আগে প্রধান অতিথি মাঠে উপস্থিত উভয় দলের খেলোয়ার ও সংশ্লিষ্ট সকলের সাথে পরিচয় পর্ব শেষে খেলা উপভোগ করেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলা ধুলার পাশাপাশি  আমাদের সন্তানদের সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে। খেলাধুলার পাশাপাশি আমাদের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে দেশ পরিচালনা করতে হবে।  সবাইকে মাদক থেকে দুরে থাকতে হবে। খুরশীদ জাহান স্মৃতি বলেন, খেলার মধ্যে থাকলে শরীর মন ভালো থাকে। আন্তর্জাতিক ভাবে পরিচিতি  লাভ করা যায়। ক্রীড়া ক্ষেত্রে বর্তমান সরকার ব‍্যাপকভাবে অবদান রেখে চলেছেন। খেলা শেষে বিজয়ী দলের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিরা। টুর্নামেন্টে মোট আটটি দলের অংশগ্রহণের মাধ‍্যমে খেলা পরিচালনা করা হচ্ছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।