ঢাকাবুধবার , ১ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

সাভারে কান ছিড়ে কানের দুল ছিনিয়ে নেওয়ার সময় যুবক আটক


ফেব্রুয়ারি ১, ২০২৩ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

উপজেলা প্রতিনিধিঃ  সাভারে চলন্ত বাস থেকে এক নারীর কান ছিড়ে স্বর্ণের কানের দুল ছিনিয়ে নেওয়ার সময় এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। পরে পুলিশ এসে তাকে আটক করে।

সোমবার (৩০ জানুয়ারি) রাতে সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকার সাভার সিটি সেন্টার শপিং মলের সামনে এ ঘটনা ঘটে।
মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন।
গণধোলাইয়ের শিকার ওই যুবকের নাম রতন (২৭)। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার সদর উপজেলায়। তার বাবার নাম লাল মিয়া। এর আগেও তার বিরুদ্ধে সাভার ও মানিকগঞ্জে ধর্ষণ ও ছিনতাই সহ আরো কয়েকটি মামলা রয়েছে।
এ ব্যাপারে ঘটনাস্থলের পাশের ফুটপাতের একাধিক প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী জানান, সাভার বাসস্ট্যান্ড এলাকায় একটি চক্র প্রায় প্রতিদিনই বাসের যাত্রীদের স্বর্ণালংকার ছিনতাই করে। গতকাল রাতেও এক নারীর কান থেকে টান দিয়ে দিয়ে স্বর্ণের দুল ছিনিয়ে নেয় রতন নামের ওই ছিনতাইকারী। এসময় ভুক্তভোগী ওই নারীর কান ছিড়ে রক্ত বের হতে থাকলে তিনি ছিনতাইকারী বলে চিৎকার করতে থাকেন। পরে স্থানীয় জনতা দৌড়ে রতন নামের ওই যুবককে ধরে গণধোলাই দেয় এবং সাভার মডেল থানায় খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।