ঢাকামঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকায় ডাকাতির অভিযোগে পুলিশের হাতে ১জন আটক


জানুয়ারি ৩১, ২০২৩ ১০:১১ পূর্বাহ্ণ
Link Copied!

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:  ময়মনসিংহের ভালুকা উপজেলায় মহাসড়কে ডাকাতির অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই সময় আরও কয়েকজন দৌড়ে পালিয়ে যায়।
সোমবার দুপুরে এস আই মাহবুব রশিদ বাদী হয়ে চার জনের নাম উল্লেখ সহ আরও ৭-৮জনকে অজ্ঞাত আসামি করে ভালুকা মডেল থানায় ডাকাতির মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত যুবকের নাম মোঃ সৌরভ (২০)। সে গৌরিপুর থানার বাঘবেড় গ্রামের হাবিবুর ইসলামের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার মেহড়াবাড়ি এলাকায় এক কারখানার সামনে যাত্রী উঠানোর জন্য অপেক্ষা করছিল একটি বাস। ওই বাসের চালক, সহকারীসহ আরও কয়েক জন সবাই ছদ্মবেসি ডাকাত দলের সদস্য। এই বিষয়টি গোপন সূত্রে জানতে পারে ভালুকা মডেল থানার পুলিশ। পরে পুলিশ সড়ক ব্যারিকেট দিয়ে ওই চক্রটিকে আটকের চেষ্টা চালায়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে বাস ফেলে পালিয়ে যায় বেশ কয়েকজন। দৌড়ে পালানোর সময় সেখান থেকে সৌরভ নামের একজনকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চারটি চাকু ও অন্যান্য সরঞ্জামসহ যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়।
ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, গত ২১ আগষ্ট মহাসড়কে ডাকাতি করার সময় মোঃ সেলিম মিয়া, মোঃ ফরহাদ মিয়া, আফতাব উদ্দিন ও মোঃ রোবেল মিয়া নামের চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তিতে তারা আদালত থেকে জামিনে বের হয়ে এসে আবার ডাকাতি শুরু করে। গতকাল গ্রেপ্তার সৌরভকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে রয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।