ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

ফুটপাতের ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করলো জিয়া সাইবার ফোর্স


জানুয়ারি ১৫, ২০২৩ ১০:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

মাহফুজুল হকঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন জিয়া সাইবার ফোর্সের পক্ষ থেকে প্রতি বারের ন্যায় এবারও রাস্তার অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ সময় জিয়া সাইবার ফোর্সের কেন্দ্রীয় ও ঢাকা জেলার  বেশ কয়েকজন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তাদের মধ্যে থেকে কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি কেএম হারুন জানান, আমরা সব সময় বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন হিসাবে অসহায়দের পাশে দাঁড়িয়ে থাকি। অনুরূপ ভাবে প্রতিবারের মতো এবারও ছিন্নমূল মানুষদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করছি।

গভীর রাতের রাস্তার ফুটপাত ও ওভার ব্রীজের উপর শুয়ে থাকা মানসিক ভারসাম্যহীন, অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে এসব কম্বল বিতরণকালে সংগঠনটির যুগ্ম-সাধারণ সম্পাদক ইমদাদুল হক বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং জিয়া সাইবার ফোর্সের প্রধান সমন্বয়ক ডক্টর মোহাম্মাদ হারুন অর রশিদ ভূইয়ার ও  সভাপতি নুর আলম এর দিক নির্দেশনায় আমাদের এই কার্যক্রম। যা চলমান থাকবে।

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ার বাইপাইল-আবদুল্লাহপুর সড়ক হতে পল্লী বিদ্যুৎ নবীনগর সড়ক এবং ধামরাই মুখী সড়ক হয়ে সাভার রোডের বিশমাইল সড়কের পাশের ও ফুটওভার ব্রিজের উপর আশ্রয় নেওয়া  ছিন্নমূল মানুষদের কম্বল বিতরণ কর্মসূচী পরিচালনা  করা হয়।

উল্লেখ্য, বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন হিসাবে জিয়া সাইবার ফোর্স অনলাইন ও অফলাইনে  গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবেন বলে জানান সংগঠনটির অন্যান্য নেতারা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।