ঢাকারবিবার , ১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ খবর

৬ষ্ঠ বারের মতো ঢাকা জেলায় শ্রেষ্ঠ তরুণ করদাতা নির্বাচিত তানভীর আহম্মেদ রোমান ভূঁইয়া


জানুয়ারি ১, ২০২৩ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজঃ ঢাকা জেলায় এবারো ৬ষ্ঠ বারের মতো শ্রেষ্ঠ তরুণ করদাতা হিসেবে নির্বাচিত হয়েছেন সাভার উপজেলার আশুলিয়ার ব্যবসায়ী তানভীর আহম্মেদ রোমান ভূঁইয়া।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত ১০ টায় ঢাকা জেলায় ৬ষ্ঠ বারের মতো শ্রেষ্ঠ তরুণ করদাতা হিসেবে নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান তানভীর আহম্মেদ রোমান ভূঁইয়া। এর আগে বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ১১টায় ঢাকা অফিসার্স ক্লাবে তানভীর আহম্মেদ রোমান ভূঁইয়াকে শ্রেষ্ঠ করদাতা হিসেবে সম্মাননা ম্মারক প্রদান করেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালের পক্ষে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম

এমসয় অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি মাননীয় অর্থ মন্ত্র আ হ ম মোস্তফা কামাল ও বিশেষ অতিথি হিসেবে মাননীয় শিল্প মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন (এমপি) এবং অর্থ বিভাগের সিনিয়র সচিব ফাতেমা ইয়াসমিন উপস্তিত ছিলেন।

তানভীর আহম্মেদ রোমান ভূইয়া সাভার উপজেলার আশুলিয়ার জামগড়া এলাকার মো. ছফিল উদ্দিন ভূঁইয়া ও তছিমন্নেছা দম্পতির তৃতীয় সন্তান। রোমান ভূঁইয়া বন্ধন ডিস্ট্রিবিউশন অ্যান্ড সাপ্লাইয়ার, নায়ফা ট্রেড বিডি ও গ্লোরী ডিস্ট্রিবিটিং কর্পোরেশনের স্বত্বাধিকারী।

এবিষয়ে শ্রেষ্ঠ করদাতা তানভীর আহম্মেদ রোমান ভূঁইয়া বলেন, ব্যবসা বড় হতে থাকলেও কখনই কর ফাঁকি দেয়ার চিন্তা মাথায় ঢোকেনি। ব্যবসা শুরুর পরের বছর থেকে আমি আয়করদাতা হিসেবে রেজিস্ট্রেশন করি। ব্যবসা যত এগিয়েছে, কর দেয়া ততই বাড়িয়েছি। ২০১৬ সালে ঢাকা জেলায় প্রথম সেরা করদাতা হিসেবে সম্মননা পাই। এরপর ২০১৭, ২০১৮, ২০১৯,২০২০, ২০২১ এবং সর্বশেষ ২০২২ সালেও সেরা করদাতা নির্বাচিত হলাম। আমি মনে করি, রাষ্ট্রের সঙ্গে কখনই বেঈমানি করা উচিৎ নয়। কখনই সম্পদের হিসাব গোপন রাখা উচিৎ নয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।