ঢাকাশুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ খবর

বিজয় দিবসে স্মৃতিশৌধের শহীদ বেধিতে আশুলিয়া প্রেসক্লাবের শ্রদ্ধা


ডিসেম্বর ১৬, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজঃ  মহান বিজয় দিবসে সাভার জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেধিতে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধা জানিয়েছেন আশুলিয়া প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দরা।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে আশুলিয়া প্রেসক্লাবে সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খান লিটনের নেতৃত্বে সকল সদস্যবৃন্দরা স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে আশুলিয়া প্রেসক্লাবে সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খান লিটন বলেন, বিজয় দিবস বাংলাদেশের সব মানুষের জন্য একটা অনুভূ‌তির নাম। আর এ দিবস‌টিকে শুধু স্মরণ করলেই হবে না বরং দিবস‌টির তাৎপর্য তরুণ প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে হবে। দেশের সবস্তরের মানুষের মধ্যে মু‌ক্তিযুদ্ধের চেতনাকে জা‌গিয়ে তুলতে হবে। রুখে দিতে হবে বাংলাদেশের স্বাধীনতা বিরোধী সব অপশ‌ক্তিকে। বীর শহীদদের স্মরণে অন্যান্য রাজনৈতিক সামাজিক সংগঠন গুলোর মতো আশুলিয়া প্রেসক্লাবও শ্রদ্ধা জানিয়েছি। আমরা চাই বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনা চির অম্লান হয়ে থাকুক।

এ সময় আশুলিয়া প্রেসক্লাবের সকল সদস্যসহ প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবা‌দিকরাগণ উপস্থিত ছিলেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।