ঢাকাশুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ খবর

মানিকগঞ্জ দৌলতপুরে যথাযথ মর্যাদায় পালিত হলো মহান বিজয় দিবস


ডিসেম্বর ১৬, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ লুৎফর রহমানঃ   মহান বিজয় দিবস আজ। রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে ৩০ লাখ শহীদ ও দুই লাখ মা-বোনের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয় আমাদের স্বাধীনতা। ১৯৭১ সালের ১৬ডিসেম্বর পাক সেনাদের আত্মসমর্পণের মধ্য দিয়ে চূড়ান্ত বিজয় অর্জিত হয়।

এই দিসবটি উপলক্ষে মানিকগঞ্জের দৌলতপুরে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। আজ শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন দৌলতপুর উপজেলার নির্বাহী অফিসার আবিদা সুলতানা, দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল ইসলাম রাজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন আবুল, বাংলাদেশ আওয়ামীলীগের দৌলতপুর শাখার সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আজিজুল হক ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস , বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোঃ নুরুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সার্জেন্ট (অব) নুরুল হক ,বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম ,বীর মুক্তিযোদ্ধা মোঃ রাজ্জাক মোল্লা সহ অন্যান্য মুক্তিযোদ্ধারা ,দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাকারিয়া হোসেন, দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যরা ,উপজেলা সকল দপ্তর,বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী ও শিক্ষক মন্ডলী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার অভিযোগ  বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।