ঢাকাবুধবার , ৭ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় ট্রাক চাপায় ব্যবসায়ী নিহত

সাহাব উদ্দিন, বিশেষ প্রতিনিধি
ডিসেম্বর ৭, ২০২২ ১২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা- রংপুর মহাসড়কের চৌ- রাস্তা মোড়ে বালুবাহী ট্রাকের ধাক্কায় এক ফল ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ফল ব্যবসায়ী মিলন মিয়া (২৭) উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের উদলানগরে গ্রামের কালু মিয়ার ছেলে। সোমবার (০৬ ডিসেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার চৌ- রাস্তা থানা মোড়ে এ দূঘর্টনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জনায়, উপজেলা শহরে ফল ব্যবসায়ী দোকান বন্ধ করে মোটর সাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে চৌ- রাস্তা থানা মোড় পার হওয়া সময় বালুবাহী একটি ড্রাম ট্রাক মোটর সাইকেলটিকে সামন ধাক্কা দেয়। ঘটনায় স্থলেই মোটর সাইকেল আরোহী মারা যায়। ঘাতক ট্রাকের হেলপার ও ড্রাইভার পালিয়ে যায়। তাৎক্ষিক আশ পাশের লোকজন ঢাকা – রংপুর মহাসড়ক অবরোধ করে। পুলিশ এসে লোকজনকে শান্ত করে। পুলিশ ঘটনার ঘাতক ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে বিক্ষিপ্ত জনতা থানার সামনে গিয়ে থানার মেইন গেটে অবস্থান নেন।

 

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিক্ষিত জনতা থানার সামনে অবস্থান নিয়েছে। তাদের বুঝানোর চেষ্টা করা হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিক্ষিপ্ত জনতা থানার সামনে অবরোধ করে গাড়ি চলাচল বন্ধ করে দিয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।