ঢাকাশনিবার , ৩ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ খবর

টঙ্গীবাড়ীতে ৩ দিন পর নদী থেকে জেলের লাশ উদ্ধার


ডিসেম্বর ৩, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আপন সরদার মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ  মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন জেলে লালচান তাতী(৩৬)। ৩ দিন পর শনিবার (৩ডিসেম্বর) সকাল ১০ টার দিকে বানারী গ্রাম সংলগ্ন পদ্মানদীতে জাল ফেলে তার ব্যবহৃত নৌকা শনাক্ত করে নৌকায় রশি লাগিয়ে টান দিলে লালচানের মরদেহ ভেসে ওঠে। পরে স্থানীয়রা লাশ উদ্ধার করে তার বাড়িতে নিয়ে আসে।
এর আগে বুধবার রাতে পদ্মা নদীতে ইঞ্জিন চালিত নৌকা দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন লালচান তাতী। বৃহস্পতিবার সকাল থেকে নৌ-পুলিশ ও স্থানীয় জেলেরা লালচানের সন্ধানে তল্লাশি চালালেও তার কোনো খোজ মেলেনি।
নিহত লালচান টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের মধ্য হাসাইলের মৃত শহিদ তাতীর ছেলে। পদ্মা নদীতে দীর্ঘদিন ধরেই মাছ ধরতেন তিনি।
নিহতের স্বজনদের অভিযোগ, প্রতিদিন এই নদী দিয়ে শত শত বাল্কহেড যাওয়া আসা করে। গভীর রাতে জাল ফেলে যখন লালচান ঘুমিয়ে ছিলো তখন হয়তো বাল্কহেড তার নৌকার উপর উঠিয়ে দেয়।
এ বিষয়ে চর আব্দুল্লাহপুর নৌ-পুলিশের ইনচার্জ মোঃ ইলিয়াস জানান, টঙ্গীবাড়ীর হাসাইল সংলগ্ন পদ্মানদী থেকে লালচান নামের এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে মরদেহ উদ্ধার করা হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।