ঢাকারবিবার , ২০ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ খবর

তারেক রহমানের জন্মদিন উপলক্ষে জিসাফো’র আলোচনা সভা


নভেম্বর ২০, ২০২২ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

রাসেল পারভেজঃ বিএনপির অনলাইন স্বেচ্ছাসেবী সংগঠন জিয়া সাইবার ফোর্সের পক্ষ থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্ম বার্ষিকী পালন করা হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিসাফো’র প্রধান সমন্বয়ক ফ্লাইট লেফটেন্যান্ট অবঃ ড. মোহাম্মাদ হারুন অর রশিদ ভূইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিসাফো’র সিনিয়র সহ-সভাপতি কেএম হারুন,সহ-সভাপতি রবিউল আউয়াল তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক এমদাদুল হক এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, এসএম আব্দুর রউফ মাস্টার ও সঞ্চালক হিসাবে ছিলেন, রুহুল আমিন আলামিন।

এ সময় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে ফ্লাইট লেফটেন্যান্ট অবঃ ড. মোহাম্মাদ হারুন অর রশিদ ভূইয়া বলেন, আগামী ১০ ই ডিসেম্বর ২০২২ইং বিএনপির ঐতিহাসিক মহা সমাবেশের মধ্যে দিয়ে সরকারকে আল্টিমেটাম দেওয়া হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দিতে। অন্যথায় আমাদের জোড়ালো আন্দোলনের মধ্য দিয়ে আওয়ামী দূশাসনকে বিদায় করা হবে।

অনুষ্ঠানটি আয়োজন করে জিয়া সাইবার ফোর্সের ঢাকা জেলার নের্তবৃন্দ।

উল্লেখ্য, উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জিয়া সাইবার ফোর্সের কেন্দ্রীয় ও ঢাকা জেলার সকল নের্তবৃন্দ সহ স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।