ঢাকাবুধবার , ৯ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ খবর

সিংগাইরে খালের জমিতে স্থাপনা নির্মাণকান্ডে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে থানায় জিডি


নভেম্বর ৯, ২০২২ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ লুৎফর রহমানঃ  মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের মুন্সিনগর মৌজায় খালের জায়গা বন্দোবস্ত নিয়ে স্থাপনা নির্মাণকান্ডে নেপথ্যে প্রশ্রয়দাতাদের মুখোশ উম্মোচণ হতে শুরু করেছে। অভিযোগকারী জনৈক বাবুল হোসেন দখলদারদের পক্ষ অবলম্বনকারী হিসেবে এবার আওয়ামীলীগ নেতার হুমকির শিকার হয়েছেন।

ভুক্তভোগী বাবুল হোসেন মঙ্গলবার (৮ নভেম্বর) জানমালের নিরাপত্তা চেয়ে শায়েস্তা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদের সাবেক সদস্য মো. আব্দুল আলীমসহ ৪ জনের বিরুদ্ধে থানায় জিডি করেছেন। জিডির অন্য বিবাদীরা হচ্ছে- মুন্সিনগর গ্রামের মৃত আলেপ খাঁর পুত্র কাউছার, রামকান্তপুর গ্রামের মৃত পর্বত খাঁর পুত্র বিল্লাল হোসেন ও মধুরচর গ্রামের মৃত হাকু বেপারীর পুত্র ফজল ফকির।

জিডি সুত্রে জানা যায়, অভিযোগকারী বাবুলের বাড়ির সামনে সরকারি রাস্তা নিয়ে অভিযুক্ত কাউছার, বিল্লাল ও ফজল ফকিরের সাথে দ্বন্দ্ব চলে আসছিলো। এ ঘটনার জের ধরে দখলকারীদের পক্ষ নিয়ে আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম তার মোবাইল ফোন থেকে ৬ নভেম্বর ৪ টা ৩৮ মিনিটের সময় বাবুলের মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেয়। সেই সাথে বাবুলকে তার বাড়ির কাগজপত্র নিয়ে দেখা করতে বলে। এতে বাবুল নিরাপত্তাহীনতা ও জানমালের ক্ষতির আশংকায় আব্দুল আলীমসহ ৪ জনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেন।

অভিযোগকারী মো. বাবুল হোসেন জানান, আমি সরকারি খাল দখলের বিষয়ে প্রশাসনের বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ দায়ের করায় দখলদাররা আমার অটোরিকসাটিও চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে আমি তাদের বিরুদ্ধে আদালতে মামলাও করেছি । প্রশাসনের কাছে জড়িতদের সঠিক বিচার দাবী করেন বাবুল।

থানায় জিডি প্রসঙ্গে সায়েস্তা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. আব্দুল আলীম বলেন, আরে মিয়া সমস্যা নাই। পাঁচশো জিডি করতে বলেন।

জিডির তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার অন্তর্গত শান্তিপুর-বাঘুলী তদন্ত কেন্দ্রের এএসআই মোঃ শাহিনুর রহমান বলেন, জিডির কপি হাতে পেলে তদন্ত পূর্বক আইননানুগক ব্যবস্থা নেয়া হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।