ঢাকামঙ্গলবার , ১ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ খবর

নীলফামারীতে স্কুল ড্রেস পরে আড্ডা, ১৩ শিক্ষার্থীকে অভিভাবকদের হাতে তুলে দিল পুলিশ।


নভেম্বর ১, ২০২২ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধি নীলফামারী:  স্কুল কলেজ ফাকি দিয়ে আড্ডা দেয়ার সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৩ জন শিক্ষার্থীকে হেফাজতে নিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ১৩ জনের মধ্যে ৭ জন ছাত্রী ছিল। পরে তাদের বিকালে অভিভাবকদের কাছে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়। এদের মধ্যে কয়েকজন শিক্ষার্থী প্রতিষ্ঠানের নির্দিষ্ট পোষাক পরিধান ছিল। পুলিশের এমন কাজকে অভিভাবক সহ বিভিন্ন মহল সাধুবাদ জানিয়েছেন।
বিষয়টি নিশ্চিত করে নীলফামারী ডিবি পুলিশের ওসি আখেরুজামান জানান, দুপুরে জেলার বিভিন্ন এলাকা থেকে আড্ডা দেয়ার সময় শিক্ষার্থীদের সচেতনতার জন্য হেফাজতে নিয়ে আসা হয়। তিনি বলেন, পুলিশ সুপার মহাদয়ের নির্দেশে আমরা এই অভিযান পরিচালনা করি। স্কুল বা কলেজ ফাকি দিয়ে এই অবাধ চলা ফেরা বন্ধ করা ও শিক্ষার মান যেন ক্ষুণ না হয় সে লক্ষ্যেই এই অভিযান পরিচালনা করা হয়। তিনি আরো বলেন, পুলিশ সুপার স্যারের মূলত এটি একটি গুরুত্বপূর্ণ উদ্যোগ এবং তা বাস্তবায়নের আমরা কাজ করে যাচ্ছি। এমন অভিযান অব্যাহত থাকবে।
নীলফামারীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুর রউপ বলেন, যারা স্কুল ফাকি দিয়ে ঘুরাঘুরি করায় তাদের নিয়ে এসে ওই সকল শিক্ষার্থীদের অভিভাবকদের কাছে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।
পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, স্কুল কলেজ ফাকি দিয়ে অনেক শিক্ষার্থী বিভিন্ন স্থানে আড্ডা দেয়ার খবর ছিল। তারই প্রেক্ষিতে এমন অভিযান পরিচালনা করা হয়েছে। আমরা চাই অভিভাবকরাও সচেতন হউক। তাদের ছেলে মেয়ে সঠিক সময় স্কুল কলেজে থাকছে কিনা সেটাও তাদের নজরদারি করতে বলা হয়েছে। এমন অভিযান অব্যাহত রাখতে অভিভাবকরাও আমাদের কাছে অনুরোধ করেছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।