ঢাকাবৃহস্পতিবার , ৬ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ খবর

মুন্সীগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে হামলা ও ভাংচুর


অক্টোবর ৬, ২০২২ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ  মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীর উপর হামলা ও বাড়িঘর ভাংচুরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুর ২ টায় টঙ্গীবাড়ী উপজেলার দিঘিপাড় ইউনিয়নের মূলচর গ্রামে এ ঘটনা ঘটে।

সরজমিনে গিয়ে জানা গেছে, টঙ্গীবাড়ী উপজেলার দিঘিরপাড় ইউনিয়নের মূলচর গ্রামের মৃত আজিজ বেপারীর সন্তানদের সাথে একই গ্রামের নুরুল হক কাজীর সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিলো। সেই বিরোধের জেরে গতকাল বৃহস্পতিবার দুপুরে মৃত আজিজ বেপারীর মেয়ে ফাতেমা বেগম লোকজন নিয়ে নুরুল হক কাজীর লোকদের উপর হামলা করে ও ঘরবাড়ি ভাংচুর করে। এ সময় নুরুল হক কাজীর স্ত্রী সাহিদা বেগম(৬৫), মেয়ে সোনিয়া (৩৫) ও ছেলে শামীম কাজি আহত হন। আহতদের চিৎকারে অন্যান্য প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।পরে আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

আহত সাহিদা বেগম জানান, ৩০ বছর আগে আজিজ বেপারীর ছেলেদের থেকে আমরা ৩০ শতাংশ জমি কিনি। ইদানীং তার সন্তানরা বলতেছে তারা আমাদের কাছে ২৯ শতাংশ জমি বিক্রি করছে। এই নিয়ে কয়েকদিন পরপর তারা আমাদের উপর হামলা চালায়। আমাদের কাছে ৩০ শতাংশের দলিলও আছে। কোর্ট থেকেও আমাদের পক্ষেই রায় আসে। তারপরও আজিজ বেপারীর ছেলে আব্দুর জব্বর,ফাতেমা গংরা আমাদের উপর হামলা চালাচ্ছে এবং আমাদের ঘরবাড়ি ভাংচুর করছে।

অভিযুক্ত ফাতেমা বেগমের বাড়িতে গিয়ে ঘর তালাবদ্ধ পাওয়ায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ জানান, এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ হয়নি। হলে তদন্ত করে আইন অনুযায়ে ব্যবস্থা নেওয়া হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।