ঢাকামঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ খবর

টঙ্গীবাড়ীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে জনসচেতনতা সভা অনুষ্ঠিত


অক্টোবর ৪, ২০২২ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আপন সরদার জেলা প্রতিনিধিঃ  নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নে মা ইলিশ সংরক্ষণ অভিযান (২০২২) ইং উপলক্ষে জনসচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে।

টঙ্গীবাড়ী উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার বিকেল ৪ টায় হাসাইল মাছ ঘাটে এ জনসচেতনতা সভা অনুষ্ঠিত হয়। হাসাইল বানারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান দেওয়ান এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি জেলা মৎস্য কর্মকর্তা মোঃ শামসুল করিম।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা সহকারী মৎস্য কর্মকর্তা শেখ রাসেল, মুন্সীগঞ্জ জেলা মৎস্যজীবি সমিতির সভাপতি মোঃ জয়নাল খালাসি,সাংবাদিক আপন সরদার, হাসাইল বানারী ইউপি সদস্য, বাবু হাওলাদার, শাহিন দেওয়ান,নাজমুল হোসেন, সাবেক ইউপি সদস্য আবজাল মেলকার, উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী মোঃ আলাউদ্দিন, আবুল হোসেন, মিজানুর রহমান সহ জেলে পাইকার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় বক্তারা বলেন, আগামী ৭ অক্টোবর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত ২২ দিন ইলিশ ধরা,ক্রয়-বিক্রয়,মজুদ রাখা সম্পূর্ণ নিষিদ্ধ। এই ২২ দিন যদি কেউ ইলিশ মাছ ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। মা ইলিশ সংরক্ষণ অভিযান সফল করতে সকলের সহযোগীতা প্রয়োজন বলে মনে করেন বক্তারা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।