ঢাকাবুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ খবর

দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় শারদীয় দূর্গোৎসব উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।


সেপ্টেম্বর ২৮, ২০২২ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মঙ্গলবার (২৭সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্প্রসারিত হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার ভূমি অর্ণব মালাকার ।

এসময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহ আলম সিদ্দিকী, কৃষি অফিসার মোঃ রেজাউল করিম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিলীপ কুমার ফৌজদার, জিয়নপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বেলায়েত হোসেন, ধামশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইদ্রিস আলী, বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আমজাদ হোসেন, খলসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান, চকমিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মহিদুর রহমান মুক্তা, দৌলতপুর থানার এস আই রৎজিত, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক মানিক চন্দ্র দাস, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সেলিনা বেগম, দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক মোঃ সালমান খান সহ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপজেলার সনাতন ধর্মাবলম্বী পূজা আয়োজকবৃন্দ।

এসময় অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমরুল হাসান বলেন- হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই দুর্গাপূজায় সর্বস্তরের নিরাপত্তা নিশ্চিত করাসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে প্রশাসনের পক্ষ হতে সর্বাত্মক সহযোগিতা করা হবে৷ তিনি আরও বলেন আমি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার সর্বমোট ৪৮টি পূজা মন্ডপে সিসি ক্যামেরা ব্যবস্থা করা হয়েছে যার মূল্য সারে তিন লক্ষ টাকা। এছাড়াও পূজা উদযাপন কমিটিকে তিনি সার্বক্ষনিক আলোর ব্যবস্থা রাখার অনুরোধ করেন।

খলসী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান পূজা মন্ডপের রাস্তার জন্য পঞ্চাশ হাজার টাকা দেওয়ার ঘোষণা দেন এবং ধামশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইদ্রিস আলী তার ইউনিয়নের পূজা মন্ডপের রাস্তার জন্য দশ হাজার টাকা নগদ প্রদান করেন।

আরও উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।