ঢাকাশুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় মামলা তুলে নিতে বাদী’কে ধর্ষণের হুমকি


সেপ্টেম্বর ১৬, ২০২২ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ার ঘোষবাগ এলাকার আলোচিত চার বছরের শিশু ধর্ষণ চেষ্টা মামলার বাদী’কে মামলা তুলে নিতে  তাকেও ধর্ষণ ও এলাকা ছাড়ার অভিযোগ উঠেছে আসামীর ছেলে ও এলাকার কিছু বখাটের বিরুদ্ধে।

জানা যায়, আশুলিয়ার ঘোষবাদ এলাকার জামাল ভূঁইয়ার বাড়ীর ভাড়াটিয়া দম্পতির ভিকটিম শিশু কন্যা পিতা-মাতার অনুপস্থিতিতে বাড়ীর গেটের সামনে খেলাধুলা করার সময় বাড়ীর পাশে গ্যাস সিলিন্ডার দোকানের বিক্রেতা আসামী মোঃ সিরাজ ভুঁইয়া (৫৫) শিশু ভিকটিম’কে চকলেট খাওয়ার কথা বলে আসামীর আবাসস্থলের পেছনের জঙ্গলে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

পরবর্তীতে ভিকটিমের চিৎকারে আশেপাশের লোকজন উপস্থিত হয়ে শিশুটিকে উদ্ধার করে এবং তাৎক্ষনিকভাবে অভিযুক্ত ব্যক্তি ঘটনাস্থল হতে পালিয়ে আত্মগোপনে চলে যায়

এরপর

গত ০১ আগষ্ট ২০২২ তারিখে ভিকটিমের মা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

তারপর চাঞ্চল্যকর ০৪ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী মোঃ সিরাজ ভূঁইয়া (৫৫)’কে নরসিংদী জেলার পলাশ থানাধীন এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

ভিকটিমের মা (মামলার বাদী) জানায়, আসামী গ্রেফতারের পর থেকেই নানা ভাবে হুমকি ও ভয়-ভীতি প্রদর্শন করে আসছে আসামীর লোকজন। এরমধ্যে আসামীর ছেলে শাহাদাত ও একই এলাকার শুভ নামের চার-পাঁচজন বখাটে দ্রুত মামলা তুলে নিতে সব সময় হুমকি দিয়ে যাচ্ছে। এমনকি প্রকাশ্যে ভিকটিমের মা  বাদী’কে ধর্ষণও এলাকা ছাড়া করারও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

উল্লেখ্য, ঘটনাটিকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে জীবনের নিরাপত্তা দাবি করেন ভিকটিমের মা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।