বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় একই অধ্যক্ষ, একই সময়ে দুই প্রতিষ্ঠানে ডিউটি, বড় দূর্নীতি টঙ্গীবাড়ীতে জাল দলিল ও ভুমি দস্যূতার বিরুদ্ধে মানববন্ধন কমলনগরে জোরপূর্বক জমি ও ঘর দখলের অভিযোগ দৌলতপুরে গর্ভবতী মাকে গভীর রাতে হাসপাতালে পৌঁছে দিলেন ইউএনও সাটুরিয়ায় গুমের হুমকি দিয়ে ৮ মাস ধরে ধর্ষণের অভিযোগ আশুলিয়ায় মামলা তুলে নিতে বাদী’কে ধর্ষণের হুমকি কমলনগরে জেলের মরদেহ উদ্ধার। কমলনগরে কাভার্ডভ্যান চাপায় দুই যুবক নিহত। দৌলতপুরে খামারিদের সাথে ভেটেরিনারি ডাক্তারদের মিলনমেলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে গাজিপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু আশুলিয়ায় মাই টিভির সাংবাদিকের বাসায় চুরি দৌলতপুরে সৎমায়ের সহযোগিতায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩জন আশুলিয়ায় ইন্সপেক্টর জামাল শিকদারের অভিযানে শ্রমিকদের বেতনের কয়েক লাখ টাকা উদ্ধার বেড়ায় শিয়ালের কামড়ে আহত ৪০ সড়ক দুর্ঘটনায় সেনাবাহিনীর এক সদস্যর মৃত্যু আশুলিয়া জিরাবো বাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত দৌলতপুরে খোলা বাজারে ৩০টাকা কেজিতে চাউল বিক্রি শুরু করেছে খাদ‍্য অধিদপ্তর আশুলিয়ায় সরকারি আইন উপেক্ষা করে বাড়ি নির্মাণ করছেন মামুন মন্ডল বিয়ের ব্যার্থতায় অভিমানে কিশোরীর আত্মহত্যা সিলেটের গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ৩ জনের

আশুলিয়ায় ইন্সপেক্টর জামাল শিকদারের অভিযানে শ্রমিকদের বেতনের কয়েক লাখ টাকা উদ্ধার

কেএম সবুজ
  • Update Time : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫ পাঠক সংখ্যা

ঢাকার আশুলিয়ায় নিশ্চিন্তপুর এলাকার জনরন সোয়েটার কারখানার বেতন ট্রিমিং ডিস্ট্রিবিউটর ইমরান ৫৩ জন শ্রমিকের বেতনের টাকা নিয়ে পালিয়ে যায়। এই ঘটনার পরে কারখানা কতৃপক্ষ থানায় মামলা করেন। এরপরে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি ইন্টেলিজেন্স) জামাল শিকদারের নেতৃত্বে অভিযান পরিচালনা করে নগদ ৫ লাখ টাকাসহ ইমরানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।

বৃহস্পতিবার (৮ই সেপ্টেম্বর) সকালে নগদ টাকা উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার পরিদর্শক (ওসি ইন্টেলিজেন্স) জামাল শিকদার।

এর আগে গত বৃহস্পতিবার (১ই সেপ্টেম্বর) ওই কারখানার বেতন ট্রিমিং ডিস্ট্রিবিউটর ইমরান নগদ ৮লাখ ৭৮হাজার ৫০০টাকা নিয়ে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত ইমরান রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বাহাদুরপুর (দক্ষিণ উজানচর) গ্রামের শহীদ মিয়ার ছেলে। সে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় ভাড়া বাসায় থেকে ওই কারখানায় চাকুরী করতো।

মামলার এজহারসূত্রে জানা যায়, আমি মোঃ হাসান বসরি আশুলিয়া থানাধীন নিশ্চিন্তপুর এলাকার জনরন সোয়েটার কারখানায় একাউন্টস অফিসার হিসেবে নিয়োজিত আছি। বিবাদী ইমরান (৩৮) কারখানার ট্রিমিং ডিস্ট্রিবিউটর হিসেবে কর্মরত ছিলো। ০১-০৯-২০২২ তারিখ আমাদের কারখানার বেতন দেওয়ার দিন ধার্য ছিলো। পরে বিকাল ৫.৪৩মিনিটের সময় ট্রিমিং সেকশন ১২গেজ,বি ব্লকে ৫৩জন শ্রমিকের বেতন দেওয়ার জন্য একাউন্স সেকশন হইতে একাউন্স ম্যানেজার ইসমাইল হোসেন বিবাদি ইমরানকে এক হাজার টাকার নোট ৭০০টি, ৫০০টাকার নোট ৩৩৭টি, একশ টাকার নোট ১০০টি সর্বমোট ৮লাখ ৭৮হাজার ৫০০টাকা বুঝাইয়া দেয়। উক্ত বিবাদি শ্রমিকদের বেতনের টাকা বুঝাইয়া না দিয়ে কৌঁশলে কারখানা থেকে পালিয়ে যায়। যাহার মামলা নং-১৫/৬৮৮।

এবিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি ইন্টেলিজেন্স) জামাল শিকদার ভোরের খবর’কে বলেন, ৫ই সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে কেরানীগঞ্জ মডেল থানার নান্দাইল এলাকায় ইমরানের দ্বিতীয় স্ত্রীর বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপরে সে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। বর্তমানে সে জেল-হাজতে আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 Daily Vorer Khabor
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102