ঢাকারবিবার , ৪ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় সরকারি আইন উপেক্ষা করে বাড়ি নির্মাণ করছেন মামুন মন্ডল


সেপ্টেম্বর ৪, ২০২২ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

আশুলিয়ার তাজপুর মধ্যপাড়া এলাকার মৃত মোয়াজ্জেম মন্ডল এর ছেলে মামুন মন্ডল (৩৫)এর বিরুদ্ধে সরকারি আইন কে উপেক্ষা করে বাড়ি নির্মাণ করার অভিযোগ উঠেছে। ভুক্তভোগীরা জানাই দীর্ঘদিন থেকে মামুন মন্ডল নানাবিধ ভাবে তাদেরকে হয়রানি করে আসছে। মামুন মন্ডলের বিরুদ্ধে এলাকায় নারী কেলেঙ্কারি, মাদক,মারামারিসহ নানা বিধ অভিযোগ রয়েছে। প্রাপ্ত তথ্য থেকে জানা যায় একই এলাকার মৃত লোরানি সরকারের ছেলে মনুরুদ্দিন সরকার সহ তিন ভাইকে মামলায় আসামি করে জেলহাজতে রেখে তাদের সম্পত্তির উপর জোরপূর্বক বাড়ি নির্মাণ করে। এ ঘটনায় মনুরুদ্দীন বিজ্ঞ আদালতে ১৪৫ ধারায় ফৌজদারী কার্যবিধি আইনের মামলা দায়ের করলে বিজ্ঞ আদালতের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ঢাকা মোছাম্মৎ নাজমা নাহার বিষয়টি আমলে নিয়ে সংশ্লিষ্ট এলাকার সহকারী (ভূমি) কমিশনার কে নির্দেশনা দেন। নির্দেশনায় বলা হয় নালিশি ভূমির চৌহদ্দি ও তফশিল উল্লেখ করে প্রতিবেদন দাখিল করতে বলা হয়। এছাড়া আশুলিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে উভয়পক্ষের মধ্যে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য নির্দেশনা জারি করেন। বিষয়টি নিয়ে শনিবার বিকালে আশুলিয়া থানার এ এস আই আল মামুন স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকদের সম্মুখে উভয় পক্ষকে বিষয়টি অবহিত করতে গেলে মামুন মন্ডল অকথ্য ভাষায় ভাষায় সকলকে গালিগালাজ করে। এবং আদালতে জারি করা ১৪৫ ধারা কে উপেক্ষা করে। এ ঘটনায় মোহাম্মদ কবির সরকার বাদী হয়ে আশুলিয়ায় থানায় একটা সাধারণ জিডি করেন। এ ঘটনায় আশুলিয়া থানার এসআই ঘটনার সত্যতা স্বীকার করেন। আর আপাতত কোটের রায় না পাওয়া পযন্ত কাজ বন্ধ রাখতে বলা হয় মামুন মন্ডলকে। এবং আইনের মাধ্যমে সুষ্ঠু সমাধান করতে বলেন আশুলিয়া থানা পুলিশ।

এবিষয়ে এলাকার মেম্বার ইউনুস মিয়া বলেন আসলে এটা অন্যায় করছে মামুন মন্ডল আমি সহ থানা পুলিশ ও এলাকার গন্যমান্য মুরব্বি সহ তাদের কোটের নিশেদাগ্গা কাগজ দিতে গেলে আমাদের সাথে খারাপ আচরণ করে এবং মামলার হুমকি দেয়।
এবিষয়ে আজিজ মাস্টার সহ আরো মুরব্বিদের সাথে কথা বললে মুরব্বিরা সাংবাদিকদের বলেন এছেলে খারাপ কারো কথা শুনেনা আইনের লোকের সাথে আমাদের সাথে যে খারাপ আচরণ করছে আমরা এলাকা বাসী এর কঠিন বিচার চাই।

মোঃ কবির হোসেন বলেন এই মামুন মন্ডল এর অত্যাচারে আমরা অতিষ্ঠ সে খারাপ, আমাদের পরিবারের উপর যে কোন সময় আঘাত হানতে পারে এবং মেরে ফেলতে পারে আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে আমরা পরিবার সহ হুমকির মুখে আছি। আমি আইনের সহযোগিতা কামনা করছি। আমি এ বিষয়ে থানায় জিডি করছি জিডি নং ২৮১৪।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।