ঢাকাবুধবার , ৩১ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ খবর

সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বেহাল অবস্থা


আগস্ট ৩১, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার নদী ভাঙ্গন কবলিত চরকাটারী ইউনিয়নের নদীর ভাঙ্গনে নদীর পুর্ব পার থেকে ৩৩নং সরকারি প্রাথমিক বিদ্যালয় টি পশ্চিম পারে স্থানান্তর করা হয়। স্থানান্তরের পর অনেক কষ্টে ছাপ্রা আকারে তৈরী করে অনেক কষ্ট করে প্রায় চারিদিক খোলা অবস্থায় চলছে পাঠদান কার্যক্রম।

এখানে চর অন্চল হওয়ায় একটু বাতাস হলেই চারিদিক থেকে বালি কোমল মতী বাচ্চাদের চোখে চলে যায়।এতে বাচ্চারা পাঠেমন দিতে ব্যহত হয়। আবার ঝড় বৃষ্টি হলে পানিতে ভিজে যায় বাচ্চাদের শরীর, যার দরুন বাচ্চারা ঠিকমতো স্কুলে আসতে চায় না।মাষ্টারা এই নাজুক অবস্হায় রেগুলার স্কুলে আশে কিন্তু ছাত্র ছাত্রী ঠিকমতো স্কুলে আসতে চায়না, এই অবস্থায় বাচ্চাদের ক্লাস করতে ভীষন অসুবিধা হচ্ছে।
এমনি ছোট বাচ্চা তার উপর যদি রোদেপুরে বৃষ্টিতে ভিজে স্কুলে ক্লাস করতে হয়,বাচ্চারা সবাই ঠিকমতো ক্লাসে উপস্থিত থাকছেনা। এতে করে এই এলাকার শিক্ষার হার কমে যাবে বাচ্চাদের ভবিষ্যৎ নষ্ট হবে। সরকারি একটি স্কুলের এই বেহাল অবস্থা এলাকাবাসীর কাম্য নয়।তাই অতিতারাতারী স্কুলটির সংস্কার এলাকাবাসীর জোর দাবী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।