ঢাকাবুধবার , ৩১ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় ৪ বছরের শিশুকে ধর্ষণ,নরসিংদী থেকে ধর্ষক আটক


আগস্ট ৩১, ২০২২ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা জেলার আশুলিয়ার চাঞ্চল্যকর ০৪ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী মোঃ সিরাজ ভূঁইয়া (৫৫)’কে নরসিংদী জেলার পলাশ থানাধীন এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

গোয়েন্দা সংবাদের ভিত্তিতে  আজ ৩১ আগষ্ট ২০২২ তারিখ রাত ০০.৩০ টার সময় সময় নরসিংদী জেলার পলাশ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে আশুলিয়ার চাঞ্চল্যকর ০৪ বছরের শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী মোঃ সিরাজ ভূঁইয়া (৫৫)’কে র‍্যাব-৪  গ্রেফতার করে ।

ঘটনার বিবরণ ও গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ঢাকা জেলার আশুলিয়া থানাধীন ঘোষবাদ এলাকার জামাল ভূঁইয়ার বাড়ীর ভাড়াটিয়া দম্পতির ভিকটিম শিশু কন্যা পিতা-মাতার অনুপস্থিতিতে বাড়ীর গেটের সামনে খেলাধুলা করার সময় বাড়ীর পাশে গ্যাস সিলিন্ডার দোকানের বিক্রেতা আসামী মোঃ সিরাজ ভুঁইয়া (৫৫) শিশু ভিকটিম’কে চকলেট খাওয়ার কথা বলে আসামীর আবাসস্থলের পেছনের জঙ্গলে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

পরবর্তীতে ভিকটিমের চিৎকারে আশেপাশের লোকজন উপস্থিত হয়ে শিশুটিকে উদ্ধার করে এবং তাৎক্ষনিকভাবে অভিযুক্ত ব্যক্তি ঘটনাস্থল হতে পালিয়ে আত্মগোপনে চলে যায়।

পরবর্তীতে গত ০১ আগষ্ট ২০২২ তারিখে ভিকটিমের মা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ঘটনার সত্যতা স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা  দায়েরের প্রস্তুতি চলছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।