ঢাকাশনিবার , ৬ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ খবর

নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত


আগস্ট ৬, ২০২২ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ০৫আগস্ট (শুক্রবার)সন্ধা ০৬ঘটিকায় সময় নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ নাইস বাংলা এন্ড চায়নিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি এটিএম ফোয়াদ হাসান রাজন। সাধারণ সম্পাদক অঞ্জন রায়ের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল মুহিত,আলী জাবেদ মান্না, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, অর্থ সম্পাদক সাগর মিয়া, নির্বাহী সদস্য মোফাজ্জল ইসলাম সজীব, জসিম উদ্দীন, আলাল মিয়া,মোঃ আল আমিন, স্বপন রবি দাশ, জাবেদ তালুকদার, ক্লাবের সদস্য পারভেজ চৌধুরী ফয়েজ, জাফর আহমেদ ও রেজুয়ান আহমেদ।
সভায় ক্লাবের গঠনন্ত্র প্রণয়ন, ব্যাংক একাউন্ট খোলা, কার্যালয় স্থাপন, মাসিক চাঁদা নির্ধারণ, বনভোজনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে এটিএম ফোয়াদ হাসান রাজনকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক অঞ্জন রায় এবং নির্বাহী সদস্য মোঃ আলাল মিয়াকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ঠ গঠনতন্ত্র প্রণয়নের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।