ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় স্বামীকে জবাই করে স্ত্রী পলাতক


আগস্ট ১, ২০২২ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ার জিরাবো এলাকায় নুর বিশ্বাস (২৮) নামের এক স্বামীকে বটি দিয়ে জবাই করে পালিয়েছেন কথিত স্ত্রী। এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০১ আগস্ট) বিকেল ৬ টার দিকে আশুলিয়ার জিরাবোর মা হোটেলের পিছনে দেলোয়ার বেপারীর বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। প্রায় দুই থেকে তিন দিন আগে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নিহত নূর বিশ্বাস মাগুরা জেলা শ্রীপুর থানা হোগলডাঙ্গা গ্রামের বাহাদুর বিশ্বাসের ছেলে। তিনি ওই এলাকায় অটোরিকশা চালিয়ে জীবন যাপন করতেন। এঘটনায় নিহতের কথিত স্ত্রীর নাম পরিচয় পাওয়া যায় নি।

নিহতের ভগ্নিপতি মো. জাকির হোসেন ভোরের খবরকে  বলেন, গত ১৪ জুলাই পারিবারিকভাবে বিয়ে হয় নূর বিশ্বাসের। বিয়ের তিন দিন পর তার স্ত্রীকে গ্রামে রেখে ঢাকায় আসে নূর। গতকাল রবিবার নূরের মোবাইল ফোন থেকে এক নারী আমাকে কল দিয়ে বলেন নূর বিশ্বাসকে একটি ঘরে আটকে রাখা হয়েছে। আপনারা এসে নিয়ে যান। আমরা গ্রাম থেকে জিরাবোর উদ্দেশ্য রওনা হয়ে আজ বিকেলে পৌঁছে নূর বিশ্বাসের মরদেহ দেখতে পাই। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

বাড়ির মালিক দেলোয়ার হোসেন বেপারী ভোরের খবরকে বলেন, গত বৃহস্পতিবার নিহত ও তার কথিত স্ত্রী স্বামি-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়। শুক্রবার ঘর ধোয়ামোছা করে বাড়িতে ওঠে তারা। শনিবারও তাকে রিকশা চালাতে দেখেছি।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকার হাজ্বী দেলোয়ার হোসেন বেপারীর ভাড়াবাড়ির একটি কক্ষ থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। তাকে বটি দিয়ে জবাই করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারাণা করা হচ্ছে নিহতের কথিত স্ত্রীই তাকে হত্যা করে পালিয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা বটি জব্দ করা হয়েছে। নিহতের কথিত স্ত্রীর পরিচয় শনাক্ত করে আইনের আওতায় নেওয়ার চেষ্টা চলছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।