ঢাকামঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ খবর

রাত পোহালেই করমজা ইউপি ভোট, প্রার্থীদের পাল্টা-পাল্টি অভিযোগ


জুলাই ২৬, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

 আসছে আগামীকাল শুরু হতে যাচ্ছে পাবনার  সাঁথিয়া উপজেলাধীন করমজা ইউনিয়ন পরিষদ নির্বাচন।

নিয়ম অনুসারে সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৪ টা পর্যন্ত৷ ইতিমধ্যে বন্ধ হয়ে গেছে সব ধরনের নির্বাচনী প্রচার-প্রচারণা। তবে প্রার্থীদের অভিযোগের শেষ নেই। পাল্টা-পাল্টি অভিযোগ তুলে ইভিএম ভোটিং মেশিনের সাহায্য ভোট গ্রহণ নিয়ে যেমন রয়েছে সংশয়, তেমনি সুষ্ঠু ভোটের নিশ্চয়তা নিয়ে প্রশ্ন তুলেছেন ঘোড়া মার্কা প্রতীকের  স্বতন্ত্র প্রার্থী  রঈজ উদ্দিন সরদার।

তিনি বলেন, আমাদের এজেন্টদের হুমকি প্রদান করা হচ্ছে নৌকার প্রার্থীর সমর্থক দ্বারা। এমনকি বেড়া ও সাঁথিয়া থেকে বহিরাগত এনেও ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে।

অপরদিকে, করমজা ইউনিয়নের ৩,৪ নং কেন্দ্রের ভোট গ্রহণ নিয়ে অভিযোগ তুলে গণমাধ্যমের সাথে কথা বলেছেন নৌকার প্রার্থী হোসেন আলী বাগচী।

তিনি ভোরের খবরকে জানান, ইতিমধ্যে ভোটের সকল প্রস্তুতি ভালভাবেই সম্পূর্ণ হয়েছে। তবে তার শক্তিশালী  স্বতন্ত্র প্রার্থী রঈজ উদ্দিন সরদার  তার লোকদের হুমকি প্রদান করছে। ভোটের দিন পরিবেশ নষ্ট করার অপচেষ্টা ও হতে পারে বলে অভিযোগ করেন তিনি।

অবাধ সুষ্ঠু ভোট অনুষ্ঠিত করতে পাবনা জেলা প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কেন্দ্রে কেন্দ্রে পৌছে দেওয়া হয়েছে ভোটের সকল সরঞ্জাম। বাড়ানো হয়েছে বাড়তি নিরাপত্তা।  উৎসব উদ্দীপনার মধ্যে দিয়ে ভোট দিতে প্রস্তুত করমজা ইউনিয়নের সকল ভোটারগণ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।