ঢাকাশনিবার , ২৩ জুলাই ২০২২
আজকের সর্বশেষ খবর

দৌলতপুরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উপলক্ষে সংবাদ সম্মেলন


জুলাই ২৩, ২০২২ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়েকে সামনে রেখে দৌলতপুরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ ফরিদ হোসেন।

শনিবার (২৩ জুলাই) বিকাল ৫টায় দিকে দৌলতপুর উপজেলা উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা মৎস্য অফিসার মোঃ ফরিদ হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী মোঃ জিয়াউর রহমান, দৌলতপুর উপজেলার প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।
উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ ফরিদ হোসেন জানান, ২৩ জুলাই, ২০২২ তারিখ হতে ২৯ জুলাই, ২০২২ তারিখ পর্যন্ত ৭ দিন ব্যাপী মৎস্য সপ্তাহ উদযাপন করা হবে। এর মধ্যে ১ম দিন ব্যাপক প্রচারণা, ২য় দিনে ব্যানার ফেস্টুন সহযোগে সড়কে র‌্যালি ও আলোচনা সভা, উপজেলা পরিষদ পুকুরে পোনামাছ অবমুক্ত করণ, বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শণ, ৩য় দিনে প্রান্তিক মৎস্যচাষি মৎস্যজীবীদের সাথে মতবিনিময়, ৪র্থ দিনে আইন বাস্তবায়নে দৌলতপুর উপজেলার বিভিন্ন নদ-নদী,নালা,খাল-বিল ও হাটবাজারে মোবাইল কোর্ট পরিচালনা, ৫ম দিনে উপজেলায় গুরুত্বপূর্ণ এলাকায় মৎস্য চাষিদের মাছচাষ বিষয়ক বিশেষ পরামর্শ সেবা প্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষা ও মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শণ ৬ষ্ঠ দিনে প্রশিক্ষণ/বিভিন্ন উপকরণ বিতরণা (বৈধ জাল বিতরণ), ৭ম দিনে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ মূল্যায়ন ও পুরষ্কার বিতরণ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।