ঢাকাশুক্রবার , ২২ জুলাই ২০২২
আজকের সর্বশেষ খবর

দৌলতপুরে স্বপ্নের ঘর পেল ১২৫ গৃহহীন পরিবার


জুলাই ২২, ২০২২ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন-গৃহহীন ২৬২২৯ টি পরিবারের মাঝে গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

বৃহস্পতিবার সকাল ১০.০০ ঘটিকায় উপজেলা প্রশাসনের আয়োজনে দৌলতপুর উপজেলা হলরুমে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইমরুল হাসান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-এডিসি জেনারেল মোঃ সানোয়ারুল হক,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা, সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ রবিন মিয়া,থানা ইনচার্জ মোঃ জাকারিয়া হোসেন, এসময় আরো উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল রাজ্জাক মোল্লা,ডেপুটি কমান্ডার মোঃ নুরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন আবুল, ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তার, জিয়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন, চকমিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মহিদুর রহমান মুক্তা,কৃষক লীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা,যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির শাওন,যুগ্ম আহবায়ক মোঃ আনিসুর রহমান টিটু,উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মোঃ শাহ আলম,সদস্য সচিব মোঃ সালমান খান,ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আতোয়ার রহমান সহ বিভিন্ন পেশার মানুষ।
এসময় উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান বলেন “মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা। এই শ্লোগানকে ধারণ করে আজ ২১শে জুলাই ২০২২ খ্রি: তারিখ মাননীয় প্রধানমন্ত্রী তৃতীয় পর্যায়ের ৪র্থ ধাপে ভূমিহীন পরিবারকে জমি ঘর প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। ৪র্থ ধাপে উপজেলায় ১২৫জন (ভূমিহীন ও গৃহহীন) কে ২শতাংশ জমিসহ দুইকক্ষ বিশিষ্ট একটি করে ঘর প্রদান করা হয়। এর মধ্যে চরকাটারী ইউনিয়নে ২৬ জন,বাঘুটিয়া ৩০জন,চকমিরপুর ২২জন, জিয়নপুর ২৫জন,বাচামারা ৯ টি,ধামশ্বর ৩টি,কলিয়া ৪টি ও খলসী ৬টি সর্বমোট ১২৫ টি ঘর বিতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ইতিমধ্যে উপজেলার গৃহহীন ও ভুমিহীন পরিবারের মাঝে ১ম ধাপে ২০টি,২য় ধাপে ৪০টি,৩ ধাপে ৪টি সহ ৬৪টি ঘর হস্তান্তর করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।