ঢাকাবুধবার , ১৩ জুলাই ২০২২
আজকের সর্বশেষ খবর

সিলেটে ব্যবসায়ীকে হত্যা করে ফেলে রেখে গেছে দূর্বত্তরা

Link Copied!

সিলেট জেলার কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়নের রাজাগঞ্জ বাজারের চানা-পোলা-পিয়াজু ব্যবসায়ী নিজাম উদ্দিনকে কে বা কারা হত্যা করে স্থানীয় রাজাগঞ্জে সুরমা নদীর পারে ফেলে রেখেছে। আজ ১৩ জুলাই, ২০২২ ইং বুধবার সকালে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা সুরমা নদীর পারে লাশটি পেয়ে পরিবারে খবর দেন। লাশটির মাথায় প্রচণ্ড আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে।
নিজ রাজাগঞ্জ গ্রামের মরহুম মনির আলীর ২য় পুত্র সন্তান নিজাম উদ্দিন। দীর্ঘ দিন ধরে বাবার রেখে যাওয়া ব্যবসাটি চালিয়ে এসেছে সে। রাজাগঞ্জের প্রতিটি মানুষের পরিচিত মুখ, তার আচার আচরণে মুগ্ধ ছিলো এলাকাবাসী, কখনো কারো সাথে ঝগড়া বিবাদ করতে দেখেন নি এলাকার লোকজন জানিয়েছেন। কেনো সে এমন নির্মম হত্যার শিকার হলো তার কারন কেউ খুঁজে পাননি।
এলাকার সকলের দাবী অবিলম্বে নিজাম উদ্দিন হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করে সুষ্ঠু বিচারের মাধ্যমে খুনিদের শাস্তি প্রদান করা হোক। এমন নির্মম হত্যা এলাকাবাসী মেনে নিতে পারছেন না কোন ভাবেই। খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি না দেওয়া হলো এলাকায় এমন ঘটনার পুনরাবৃত্তি হবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন স্থানীয় লোকজন।
কানাইঘাট উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে স্থানীয় এলাকাবাসী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রতিবাদ ও তীব্র নিন্দা প্রকাশ করে হত্যাকারীদেরকে সনাক্ত করে উপযুক্ত শাস্তি প্রদানের জন্য জোর দাবী জানিয়েছেন। সুষ্ঠু তদন্তের মাধ্যমে খুনীদেরকে চিহ্নিত করে গ্রেফতার করা হোক।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।