ঢাকাবুধবার , ২৯ জুন ২০২২
আজকের সর্বশেষ খবর

সারা দেশের ঔষধ সাপ্লাই বন্ধ ঘোষণা করার দাবি ফারিয়ার


জুন ২৯, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালের পরিচালক কর্তৃক ঔষধ কোম্পানির প্রতিনিধিগণকে লাঞ্ছিত ও হেনস্তার প্রতিবাদে ঐ মেডিকেলের পরিচালকের বিচারের দাবিতে সারাদেশে একযোগে কর্মবিরতি ও প্রতিবাদ সমাবেশ করেছে ( বাংলাদেশ ফার্মাসিক্যালস রিপ্রেজেনটেটিভস এ্যাসোসিয়েশন (ফারিয়া) আশুলিয়া থানা শাখা।

বুধবার ( ২৯জুন) দুপুরের দিকে ঢাকা-টাঙ্গাইল ডিইপিজেড মহাসড়কের আশুলিয়া প্রেসক্লাবে সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় ঔষধ কোম্পানির প্রতিনিধিরা জানায়, গত ২৬.০৬.২২ তারিখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কর্তৃক ঔষধ কোম্পানির প্রতিনিধিদের হেনস্তা ও অপমান করে কোমরে রশি বেধে যে অমানবিক নির্যাতন ও এই ঘৃণিত নিকৃষ্ট কাজটি করেছে। এই নিকৃষ্ট কাজের সাথে যারা জড়িত তাদেরসহ উক্ত পরিচালকের বিচারের দাবিতে আমরা এই প্রতিবাদ কর্মবিরতি পালন করেছি।

তারা আরও বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ভয়েস দানীকে অচিরেই গ্রেফতার করে এর বিচার দাবী করছি। আর যদি গ্রেফতার না হয়। তাহলে আমরা অনির্দিষ্টকালের আমাদের ঔষধ সাপ্লাই সারাদেশ ব্যাপি কেন্দ্রীয়ভাবে বন্ধ ঘোষণা করা হবে।

ফারিয়া সভাপতি মোর্শেদ আলী বলেন, সকল আন্দোলন সংগ্রামে আশুলিয়া ফারিয়া কেন্দ্রীয় ফারিয়ার সাথে সব সময় ছিলো ভবিষ্যতে থাকবে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। আমাদের প্রতিনিধিদের হেনস্তাসহ যে অমানবিক নির্যাতন ও অপমান করা হয়েছে সেটার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে যতদিন যাবত সুষ্ঠু বিচার না হবে রাজশাহী মেডিকেল কলেজের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ভয়েস প্রকাশ্যে ক্ষমা না চাইবে এবং সুষ্ঠু তদন্ত হয়ে বিচারের আওতায় না আসতে ততদিন পর্যন্ত আমাদের এই প্রতিবাদ সংগ্রাম চলবে।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়ার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ পারভেজ, আশুলিয়া ফারিয়া সভাপতি মোর্শেদ আলী,সাধারণ সম্পাদক মিলন মুন্সী,সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান সহ সংগঠনের সকল নেতৃত্ববৃন্দ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।