ঢাকামঙ্গলবার , ২৮ জুন ২০২২
আজকের সর্বশেষ খবর

জিয়া সাইবার ফোর্স কর্তৃক সিলেটের বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ


জুন ২৮, ২০২২ ৪:৫৭ অপরাহ্ণ
Link Copied!

 চলমান প্রাকৃতিক দূর্যোগ বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেটের বন্যার্তদের মাঝে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরণ করেছে বিএনপির স্বেচ্ছাসেবী  অনলাইন সংগঠন জিয়া সাইবার ফোর্স।

মঙ্গলবার দুপুর ১২ টার সময় সিলেটের বন্যা কবলিত নিম্নাঞ্চলের অসহায় মানুষদের মাঝে শুকনো খাবার সহ শিশু খাদ্য হিসাবে দুধ,চিনি,সুজি ও খাবার হিসাবে চাউল,ডাউল,আলু, লবণ,তেল,পানি,গ্যাস লাইটার,খাবার স্যালাইন সহ বেশ কিছু প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

বন্যা কবলিত অসহায় মানুষদের জন্য অভিজ্ঞ ডাক্তার দ্বারা পরীক্ষা করে বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতা সিদ্দিকী। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, ড.মোহাম্মদ হারুনুর রশিদ ভূইয়া ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জিয়া সাইবার ফোর্সের মহাসচিব কেএম হারুন অর রশীদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন, জিয়া সাইবার ফোর্সের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন,তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক সোহেল আহমেদ, কোষাধ্যক্ষ সামির রায়হান,শিক্ষা বিষয়ক সম্পাদক ইমদাদুল হক,কেএম মাহাবুব, মাজিদ মল্লিক, রাসেল পারভেজ,ইউনুছ সরদার, নওগাঁ জেলা জিয়া সাইবার ফোর্সের সভাপতি রুহুল আমিন মুক্তার,আরিফুল হক রানা, মানিকগঞ্জ জেলা জিয়া সাইবার ফোর্সের নের্তৃবৃন্দ ও পাবনা জেলা বিএনপির মহিলা নেত্রী সূবর্ণ হালিম সহ প্রমুখ ।

এ সময়  বন্যা কবলিত অসহায় মানুষদেরকে ত্রান দিতে সার্বিক সহযোগিতা করেন সিলেট জেলা জিয়া সাইবার ফোর্সের নের্তৃবৃন্দ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।