ঢাকাসোমবার , ২৭ জুন ২০২২
আজকের সর্বশেষ খবর

বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কাপ – ২০২২ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

Link Copied!

মরুর বুকে লাল সবুজের দেশ বাংলাদেশকে মাথা উচু করে দাঁড়ানোর চেষ্টায় থেমে নেই কুয়েতে অবস্থানরত প্রবাসী ফুটবল প্রেমীরা। মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে বাংলাদেশি প্রবাসীরা নিজেদের কর্ম ব্যস্ততার মাঝে ফুটবলকে ভালবেসে গড়েছেন বিভিন্ন ক্লাব, সংগঠিত করছেন বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কুয়েত।
২৪ জুন, ২০২২ ইং তারিখে, শুক্রবার,  কুয়েতের স্থানীয় মীশরেফ ফুটবল গ্রাউন্ড মাঠে সন্ধ্যা ৭ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কাপ – ২০২২ এর ফাইনাল ম্যাচ ও তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ।
প্রথমে সিলেট নবজাগরণ স্পোটিং ক্লাবকে ১ – ০ গোলের ব্যবধানে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করেছে বাংলাদেশ সুপার ষ্টার।
ফাইনাল ম্যাচে বাংলাদেশ আবহানী ক্লাব কুয়েত ২ – ১ গোলের ব্যবধানে দোয়েল স্পোটিং ক্লাব কুয়েতকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
লিগ পর্যায়ে শুরু করা টুর্নামেন্ট দীর্ঘ কয়েক মাস খেলে প্রায় অনেকটি ক্লাবকে হারিয়ে এই দুটি দল পরস্পরের মুখোমুখি হয় ফাইনাল ম্যাচ।
উক্ত ফাইনাল ম্যাচ উপভোগ করার জন্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর আবুল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার আব্দুল মোক্তার সিদ্দিক, এসোসিয়েশনের উপদেষ্টা আব্দুল কাদের মোল্লা, প্রকৌশলী ফরিদ উদ্দিন, বেলায়েত হোসেন বেলাল, মোজাম্মেল হক, তৌহিদুল আলম চৌধুরী, এসোসিয়েশনের সহ সভাপতি তারেক হাসন, মোঃ বেলাল হোসেন, শফিউল্লাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক সুহেল রানা সহ এসোসিয়েশনের কার্যকরী নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব হোসেইন মোঃ আজিজ, আবুল হাশেম এনাম, মাঈন উদ্দিন, ফয়েজ কামাল সহ অসংখ্য প্রবাসী দর্শক এবং বিশিষ্ট সামাজিক ব্যক্তিবর্গ, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।